ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সুনামগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীর মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি
🕐 ৬:৫৫ পূর্বাহ্ণ, এপ্রিল ০২, ২০২০

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় জয়নাল আবেদীন (২৮) নামে এক ওমান প্রবাসীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে তিনি নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় মারা যান। চিকিৎসক ও স্থানীয়রা বলছেন, তার করোনা আক্রান্ত হওয়ার কোনও উপসর্গ ছিল না।

দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও নিহতের স্বজনরা জানান, তিনি গত ১৮ মার্চ ওমান থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে তিনি দেশে আসেন। দেশে আসার পর থেকে তিনি স্থানীয় স্বাস্থ্যকর্মীর মাধ্যমে হোম কোয়ারেন্টিনে ছিলেন। আজ তার হোম কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। সকালে তার তীব্র পেটে ব্যাথা শুরু হলে গ্রামের ডাক্তার আরজু মিয়া তাকে দুটি ইনজেকশন দেওয়ার পর তিনি মারা যান।

মান্নারগাও ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. সাব্বির আহমদ বলেন, ‘জয়নাল গেল দুই বছর যাবত ওমানে বসবাস করছিলেন। ১৮ মার্চ তিনি বাড়িতে আসেন। এসময় তার কোনও অসুস্থতা ছিল না। তবে পরিবারের লোকজন জানান তিনি পেটের পীড়ায় আক্রান্ত ছিলেন।’

জালালপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচ সিপি মো. কামাল মিয়া বলেন, তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। আজ সকালে তিনি মারা যান।

দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বলেন, ‘তার শরীরের করোনা ভাইরাস সংক্রমণের কোনও উপসর্গ ছিল না।’ পেটের পীড়া প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘লিভারের রোগের কোনও কাগজপত্র নিহতের পরিবারের কাছে নেই। ধারণা করছি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছে।’

 
Electronic Paper