গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৮

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৪ চৈত্র ১৪২৬

গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৮

হবিগঞ্জ প্রতিনিধি ৮:৫৮ পূর্বাহ্ণ, মার্চ ০৬, ২০২০

print
গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৮

হবিগঞ্জের নবীগঞ্জে গাছে ধাক্কা লেগে মাইক্রোবাসের ৮ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। উপজেলার তানভিরগাঁও নামক এলাকায় শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভুঁইয়া সড়ক দুর্ঘটনায় ৮ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, মাইক্রোবাসটি নারায়ণগঞ্জ থেকে সিলেটে যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগলে এ হতাহতের ঘটনা ঘটে। আহতদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

এদিকে বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। হতাহত সবার বাড়ি নারায়ণগঞ্জ জেলায়।

বিজয়নগর থানার ইন্সপেক্টর (তদন্ত) প্রভাত চন্দ্র দাস জানান, ঢাকা-সিলেট মহাসড়কে যমুনা ব্রিকফিল্ডের সামনে সিলেট থেকে ছেড়ে আসা লিমন পরিবহনের একটি বাসের সঙ্গে নারায়ণগঞ্জের বন্দর এলাকা থেকে সিলেটগামী ওই মাইক্রোবাসের মুখোমোখী সংঘর্ষ হয়। এ সময় বিকট শব্দে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে মাইক্রোবাসটির ৬ যাত্রী দগ্ধ হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

নিহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- সোহান (২০), সাগর (২২), রিফাত (১৬) ও ইমন (১৯)।

আহতরা হলেন- শাহিন (৩০), বিজয় (১৯), আবীর (১৯) ও জিসান (২৪)।