সিলেটে পুলিশের সঙ্গে ডাকাতদলের গুলি বিনিময়

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

সিলেটে পুলিশের সঙ্গে ডাকাতদলের গুলি বিনিময়

সিলেট প্রতিনিধি ৩:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

print
সিলেটে পুলিশের সঙ্গে ডাকাতদলের গুলি বিনিময়

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ডাকাতদলের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত আড়াইটায় গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নে এ ঘটনা ঘটে বলে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি)এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ এ তথ্য জানায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, বুধবার বিকেলে গোলাপগঞ্জের বাঘা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় গোলাপগঞ্জের বাঘা এলাকার গোলাপনগর উত্তরগাঁও-এর মৃত আছাব আলীর ছেলে ও একাধিক ডাকাতি মামলার আসামি আব্দুল মান্নানকে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে আব্দুল মান্নানকে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে গোলাপগঞ্জের তহিপুর গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে বুধবার রাত আড়াইটায় আব্দুল মান্নানের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

এ সময় গোলাপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) পিন্টু সরকার ও কনস্টেবল রকি কাজীসহ পুলিশের এক সোর্স আহত হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামি আব্দুল মান্নানও গুলিবিদ্ধ হন। পরে আহত আব্দুল মান্নানকে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। এ ঘটনায় আব্দুল মান্নানের সহযোগীরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ১টি দেশীয় পাইপ গান, ২ রাউন্ড কার্তুজ ও ২টি রামদা উদ্ধার করা হয়।