ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হবিগঞ্জে সংঘর্ষে পুলিশসহ আহত শতাধিক

হবিগঞ্জ প্রতিনিধি
🕐 ৯:৪৮ অপরাহ্ণ, আগস্ট ০৮, ২০১৯

হবিগঞ্জের আজমিরীগঞ্জে সিএনজি অটোরিকশা স্ট্যান্ড দখল নিয়ে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ অন্তত শতাধিক লোকজন আহত হয়েছেন। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

বৃহস্পতিবার এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে আহত হন আজমিরীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়ন্ত তালুকদার ও রাসেল আহমেদ। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জের জলসুখা থেকে বানিয়াচং রোডে চলাচলকারী সিএনজি অটোরিকশা স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের বিরোধ চলে আসছিল। এক পক্ষের নেতৃত্বে ছিলেন ওই এলাকার ঈমান আলী এবং অপর পক্ষে মন্নাফ মেম্বার। বিষয়টি নিয়ে গতকাল সকালে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে নারীসহ অন্তত শতাধিক লোকজন আহত হন।

আজমিরীগঞ্জ থানার ওসি মোশাররফ হোসেন তরফদার জানান, সিএনজি অটোরিকশা স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৪০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ। এছাড়া পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 
Electronic Paper