‘নারীর সুরক্ষা নিশ্চিতে কাজ করছে সরকার’

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০ | ৩১ আষাঢ় ১৪২৭

‘নারীর সুরক্ষা নিশ্চিতে কাজ করছে সরকার’

সিলেট ব্যুরো ৯:২৪ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

print
‘নারীর সুরক্ষা নিশ্চিতে কাজ করছে সরকার’

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুননেসা ইন্দিরা বলেছেন, ‘সরকার উচ্চশিক্ষা ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির সাথে নারীদের জন্য সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করতে কাজ করছে।

যেখানে নারীরা এক সময় স্বাধীনভাবে কথা বলতে পারতো না, সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা ছিল না, সেখানে আজ আমাদের দেশের নারীরা প্রশাসন, বিচার বিভাগ, পুলিশ, সেনাবাহিনীসহ বিদেশে শান্তিরক্ষা মিশনে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করছে।’

গতকাল সিলেটে সরকারি কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী একথা বলেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহারের সঞ্চালনায় মতবনিময় সভায় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান, ডিআইজি কামরুল আহসান, জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেটজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরিসহ সিলেটে বিভাগীয় ও জেলা সরকারি কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা আগে সিলেট পৌঁছে হযরত শাহজালাল (র.), হযরত শাহ পরান (র.) ও হযরত শাহ গাজী বুরহান উদ্দিন (র.) মাজার জিয়ারত করেন।