ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ডেঙ্গু জ্বরে মৃত্যু হবিগঞ্জ সিভিল সার্জনের

হবিগঞ্জ প্রতিনিধি
🕐 ৯:৫৩ পূর্বাহ্ণ, জুলাই ২২, ২০১৯

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শাহাদৎ হোসেন হাজরা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রোববার রাত সোয়া ১০টার দিকে চিকৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র মেডিকেল টেকলোজিস্ট নিখিল দেব শর্মা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরেই ডেঙ্গু জরে আক্রান্ত ছিলেন সিভিল সার্জন। রোববার সকালের দিকে কার্যালয়ে এসে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে সমন্বয় সভায় অংশ নেন। এ সময় অসুস্থতাবোধ করলে ডা. মো. শাহাদৎ হোসেন হাজরা সেখান থেকে চলে আসেন।

এরপর তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিকার ৪টার দিকে শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকরা ঢাকায় প্রেরণ করেন। রাত সোয়া ১০টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

৯ জুলাই পদোন্নতি পেয়ে হবিগঞ্জের সিভিল সার্জন হিসেবে যোগদান করেন তিনি। যোগদানের ১৩ দিনের মাথায় স্বাস্থ্য বিভাগের প্রধানকে হারিয়ে শোকের ছায়া নেমে এসেছে সিভিল সার্জন অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে।

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিঠুন রায় জানান, মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে এবং এক কন্যা সন্তান রেখে গেছেন। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়।

 
Electronic Paper