ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ডাকাত সন্দেহে গণপিটুনি, নিহত স্বেচ্ছাসেবক লীগকর্মী

সিলেট প্রতিনিধি
🕐 ২:২৬ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৯

সিলেটে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুদু মিয়া (৩৫) নামের এক স্বেচ্ছাসেবক লীগকর্মী নিহত হয়েছেন। বুধবার রাত ১১টার দিকে নগরীর বনকলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুদু মিয়া স্বেচ্ছাসেবক লীগকর্মী। তার বিরুদ্ধে ধর্ষণসহ একাধিক মামলার অভিযোগ এলাকাবাসীর।

এলাকাবাসীর অভিযোগ, রাতে এলাকায় ডাকাত পড়েছে বলে বনকলাপাড়া এলাকার শাহ রুমি মসজিদের মাইকে ঘোষণা দেয়া হয়। স্বেচ্ছাসেবক লীগকর্মী দুদু এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। পরে স্থানীয়রা জড়ো হয়ে বনকলাপাড়ার গোলাপ পয়েন্টে দুদুকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনাস্থলে উপস্থিত একাধিক ব্যক্তি জানিয়েছেন, নিহত দুদুর বিরুদ্ধে ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে। গত পহেলা বৈশাখের পর দিন বনকলাপাড়ায় সংঘটিত একটি ধর্ষণ মামলার আসামি দুদু। তিনি নিজেকে স্বেচ্ছাসেবক লীগকর্মী হিসেবে এলাকায় পরিচয় দিতেন।

এদিকে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, এলাকার সড়কের মধ্যে দুদুর মরদেহ পড়ে আছে। তার মাথায় আঘাত করা হয়েছে। নিহতের হাতে একটি দা রয়েছে।

এ ব্যাপারে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও স্থানীয় কাউন্সিলর আফতাব আহমদ বলেন, মসজিদে মাইকিং করে গণপিটুনিতে একজনকে মারা হয়েছে। কী কারণে মারা হয়েছে তা খোঁজ নিয়ে দেখছি।

এ সময় নিহত দুদু মিয়া স্বেচ্ছাসেবক লীগকর্মী কিনা জানতে চাইলে তিনি বলেন, দুদুর কোনো রাজনৈতিক পরিচয় নেই।

সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, বনকলাপাড়া থেকে দুদু নামে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুদুর বিরুদ্ধে ধর্ষণসহ বিভিন্ন অভিযোগে ৪-৫টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

 
Electronic Paper