ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উৎফুল্ল নবীগঞ্জ বিএনপি নেতাকর্মী

এস এম আমীর হামজা, নবীগঞ্জ (হবিগঞ্জ)
🕐 ৯:০২ অপরাহ্ণ, মে ১৭, ২০১৯

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা বিএপির কমিটি দেওয়ার সংবাদে উৎফুল্ল হয়ে উঠেছেন নেতাকর্মীরা। তবে তাদের দাবি স্বচ্ছ, যোগ্য ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করার। যদিও সেই প্রত্যাশার অনেকটাই গুড়ে বালি হতে পারে বলে আশঙ্কা করছেন অনেক নেতাকর্মী।

জানা যায়, গত ২ মে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এক পত্রে হবিগঞ্জ জেলা বিএনপির বিভিন্ন উপজেলা, থানা, পৌর ও ওয়ার্ড কমিটি গঠনের নির্দেশনা প্রদান করেন। পত্রে তিনি উল্লেখ করেন হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাশিম ও এক নম্বর যুগ্ম-আহ্বায়ক জি কে গউছের যৌথ স্বাক্ষরে উপজেলা, থানা ও পৌর কমিটি অনুমোদন দিতে হবে।

সেই সঙ্গে জেলা বিএনপির তত্ত্বাবধানে ওয়ার্ড পর্যন্ত বিভিন্ন স্তরের মেয়াদোত্তীর্ণ সব ইউনিট কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে কাউন্সিল সম্পন্ন করতে হবে। রুহুল কবির রিজভীর নির্দেশনার সংবাদটি নেতাকর্মীর কাছে পৌঁছলে তারা উৎফুল্ল হয়ে ওঠে।

নবীগঞ্জ উপজেলা বিএনপি নেতা জামাল আহমেদ বলেন, বর্তমানে নবীগঞ্জ বিএনপির নেতৃত্ব তো সবাই দেখছেন। দলের চেয়ারপারসন খালেদা জিয়া এক বছরের বেশি সময় ধরে জেলে। তার মুক্তির কোনো আন্দোলন নেই নবীগঞ্জে। নেতারা বিদেশে থেকে নেতৃত্ব দিচ্ছেন, যার ফলে দলের কার্যক্রমে কোনো অগ্রগতি নেই। আমরা এখন যোগ্য ও ভালো নেতৃত্ব চাই।

 
Electronic Paper