ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উপজেলা নির্বাচন

ছিটকে পড়লেন ৪০ প্রার্থী

সুনামগঞ্জ প্রতিনিধি
🕐 ৫:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০১৯

সুনামগঞ্জের দশটি উপজেলায় হলফনামায় ত্রুটি, আয়কর রিটার্ন দাখিল না করা, ঋণখেলাপি, পূর্বের পদ থেকে পদত্যাগ না করা, ভোটার তালিকায় ত্রুটির কারণে ৪০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং অফিসার শফিউর রহমান।

এর মধ্যে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে শাহ রুবেল আহমদ ও খোকন মিয়া এবং নারী ভাইস চেয়ারম্যান পদে সাদিয়া বখত সুরভী ও মিনারা বেগমের মনোনয়ন পদ বাতিল করা হয়েছে।

দিরাইয়ে চেয়ারম্যান প্রার্থী রঞ্জন রায়, ভাইস চেয়ারম্যান পদে নুরুল হক, ইমরান আহমদ ও তোফায়েল আহমদ চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন বাতিল হয়েছে হেলেনা বেগমের। দোয়ারাবাজারে ভাইস চেয়ারম্যান পদে হারুন মিয়া, নূর আলী ইমরান, জিয়াউর রহমান, মারফত আলী, গুরু দাস দে ও জালাল উদ্দিনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। দক্ষিণ সুনামগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে খাইরুন নেছার মনোনয়ন বাতিল করা হয়েছে। বিশ্বম্ভরপুরে ভাইস চেয়ারম্যান পদে আব্দুল মান্নান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মদিনা আক্তারের মনোনয়ন বাতিল হয়েছে। শাল্লা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে দিপু রঞ্জন দাস, আব্দুল মজিদ, কালিপদ দাস, সাইফুর রহমান, অরিন্দ্রম চৌধুরী ও পংকজ কুমার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে অমিতা, আজিজুন নেছা, অলি বেগম, মোছা নেহার বেহম ও ভ্রেইনি তালুকদারের মনোনয়ন বাতিল হয়েছে।

জামালগঞ্জে চেয়ারম্যান পদে রশিদ আহমদ, ভাইস চেয়ারম্যান পদে জুবায়ের আবেদীন, শাহাবুদ্দিন, আব্দুল কুদ্দুস, আসাদুল আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রাবেয়া সিদ্দিকার মনোনয়ন বাতিল হয়েছে। ধর্মপাশায় বাতিল হয়েছে পাঁচজনের মনোনয়ন।

 
Electronic Paper