ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নির্বাচনী প্রচারণা তুঙ্গে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
🕐 ৯:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০১৮

মৌলভীবাজার-৪ আসনে নৌকার জোয়ার বইছে। পিছিয়ে নেই ধানের শীষের প্রচারণাও। এই আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী বর্তমান সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ নির্বাচনী প্রচারণায় জোরেসোরে মাঠে নেমেছেন। দিন-রাত চালাচ্ছেন গণসংযোগ ও উঠান বৈঠক। ভোট কেন্দ্র কমিটির সঙ্গে জনসভা, হাট-বাজারে লিফলেট বিতরণসহ সরকারের বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা ভোটারদের কাছে তুলে ধরছেন। তিনি ব্যস্ত সময় পার করছেন। উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আব্দুস শহীদকে জয়ী করার জন্য নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এদিকে বিভেদ ভুলে একাট্টা হয়ে আব্দুস শহীদের পক্ষে দিন-রাত নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক সৈয়দ মনসুরুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব। নেতা কর্মীদের নির্দেশ দিয়েছেন কঠোর পরিশ্রম করে নৌকাকে বিজয়ী করতে। অন্যদিকে কর্মীরা জানান, ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে আমরা বুঝতে পেরেছি এ আসনে নৌকার জোয়ার বইছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে বিএনপি মনোনীত প্রার্থী, দলের কেন্দ্রীয় সদস্য মুজিবুর রহমান মুজিব (হাজী মুজিব) নির্বাচনী গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করছেন। ইতিমধ্যে ধানের শীষের প্রার্থী স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও আলোচনা সভা করেছেন।
হাজী মুজিব প্রতিদিন কাক ডাকা ভোর থেকে মধ্যরাত পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাধারণ ভোটারদের কাছে ধানের শীষ প্রতীকে ভোট চাইছেন। এ আসনে স্থানীয় নেতাকর্মীরা ধানের শীষের ব্যাপক প্রচারণা চালানোয় দলের সাধারণ সমর্থকরা খুশি। শ্রীমঙ্গল পৌর বিএনপির সভাপতি মোছাব্বির আলী মুন্না জানান, এ আসনে ধানের শীষের জোয়ার বইছে। যদিও ভালোভাবে নির্বাচনী প্রচারণা চালানো যাচ্ছে না।

 
Electronic Paper