ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাহিদকে মোকাবিলায় ফয়সলের পরিকল্পনা

সিলেট ব্যুরো
🕐 ১:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৮

সিলেট-৬ আসনে তিনবার নির্বাচিত শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে মোকাবিলায় নতুন পরিকল্পনায় এগোচ্ছেন ঐক্যফ্রন্টের প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী। তিনি পুরাতনদের সঙ্গে নতুন ভোটারের মনজয় করার চেষ্টা করছেন।

ফয়সল আহমদ চৌধুরী বলেন, এ অঞ্চলের মানুষ দীর্ঘদিন ভোটাধিকার থেকে বঞ্চিত থাকায় তাদের মধ্যে ক্ষোভ রয়েছে। ভোটাররা শিক্ষামন্ত্রীকে যে আশা নিয়ে ভোট দিয়েছিলেন, সে আশার প্রতিফলন ঘটেনি। দীর্ঘদিন এলাকায় কোনো উন্নয়ন হয়নি। এসব কারণে দলের মধ্যেই ক্ষোভ রয়েছে। যে কারণে মানুষ প্রার্থী হিসেবে আমাকেই বেছে নেবেন।

দীর্ঘ একযুগ ধরে নিজেকে তৃণমূল পর্যায়ের মানুষের সঙ্গে সম্পৃক্ত রাখার বিষয় উল্লেখ করে ফয়সল আহমদ চৌধুরী বলেন, মানুষের সুখে-দুঃখে পাশে থেকেছি। দারিদ্র্যবিমোচনে কাজ করেছি। এলাকায় আমার সংগঠন বিএনপিও অনেক শক্তিশালী। ৩০ ডিসেম্বর ধানের শীষের বিজয় হবে।

বিএনপির একাধিক প্রার্থীকে টপকে মনোনয়ন লাভে দলের ক্ষোভ-অসন্তোষ কাটিয়ে ওঠার বিষয়ে তিনি বলেন, আমাদের মধ্যে প্রতিযোগিতা আছে, প্রতিহিংসা নেই। যে কারণে জেলা বিএনপির সভাপতিও আমার নির্বাচনী কার্যালয় উদ্বোধনে গেছেন। তিনি একসঙ্গে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। জোটের প্রার্থীরাও একসঙ্গে নির্বাচনে ঝাঁপিয়ে পড়বেন বলে আশাবাদী তিনি।

ফয়সল আহমদ চৌধুরী নির্বাচিত হলে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের বিস্তীর্ণ এলাকার নদী ভাঙনরোধ, চার লেনের রাস্তা নির্মাণ, মাদক-সন্ত্রাস নির্মূল, দারিদ্র্যবিমোচনে যুবসমাজের বেকারত্ব দূরীকরণ, নারীদের অগ্রসর করা, প্রবাসীদের বিনিয়োগের নিরাপদ পরিবেশ সৃষ্টি, অগ্রাধিকার ভিত্তিতে গ্যাস সংযোগ, পর্যটনে এ দুই উপজেলাকে এগিয়ে নেওয়া এবং তুণমূল পর্যায়ে আধুনিক শিক্ষা ব্যবস্থা চালুর প্রত্যয় রয়েছে তার। তিনি বলেন, বিদ্যু ও গ্যাস গোলাপগঞ্জ থেকে উৎপাদন হয়। এ গ্যাস দিয়ে বিদ্যু উৎপাদন হচ্ছে।

 
Electronic Paper