ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দোয়ারাবাজারে সাংবাদিকদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় জিডি

দোয়ারাবাজার প্রতিনিধি
🕐 ২:৫৫ অপরাহ্ণ, মে ২০, ২০২৩

দোয়ারাবাজারে সাংবাদিকদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় জিডি

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘দোয়ারা বাজার উপজেলা আওয়ামী লী’ নামের একটি আইডি থেকে উদ্দেশ্য-প্রণোদিতভাবে সাংবাদিকদের বিরুদ্ধে ছবি ব্যবহার করে কুরুচিপূর্ণ পোস্ট করায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন দোয়ারাবাজার উপজেলার এক সাংবাদিক।

শুক্রবার (১৯ মে) রাতে দোয়ারাবাজার থানায় জিডিটি করেন দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও গ্লোবাল টেলিভিশনের ছাতক-দোয়ারাবাজার প্রতিনিধি এবং জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকার দোয়ারাবাজার সংবাদদাতা এনামুল কবির মুন্না।

সাংবাদিক এনামুল কবির মুন্না জানান, শুক্রবার দুপুর থেকে কে বা কারা দোয়ারা বাজার উপজেলা আওয়ামী লীগ নামের একটি আইডি থেকে দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব সহসভাপতি মোহাম্মদ আব্দুল মোতালিব ভূইয়া ও মাহমুদুল হাসান শাহজাহান আকন্দ ও আমার ছবি ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে। এতে আমাদের সম্মান ও সুনাম ক্ষুন্ন হয়েছে।

এবিষয়ে দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব কর্মরত সাংবাদিকবৃন্দ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অপপ্রচারকারীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ প্রশাসনের নিকট অনুরোধ করা হয়েছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, এঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করা হয়েছে। দ্রুতই অপরাধীকে চিহ্নিত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 
Electronic Paper