ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

আতাউর রহমান ইমরান, হবিগঞ্জ
🕐 ১:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ০৭, ২০২৩

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় আরও দুই জনের মুত্যু হয়েছে। এ নিয়ে মোট পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছিলেন পাঁচজন। গুরুতর আহত অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আরও দুইজনের মৃত্যু হয়।

 

শনিবার (৭ জানুয়ারি) ভোরে এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন- মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কমলাটিলা গ্রামের বাসিন্দা মাইক্রোবাস চালক সাদির আলী (২৫), একই উপজেলার মাদানগর গ্রামের মৃত নূরুল হকের ছেলে আতিকুর রহমান সিহাব (১৫) ও কমলগঞ্জ উপজেলার বেড়াছড়া গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে মালয়েশিয়া প্রবাসী আব্দুস সালাম (৩২), তার স্ত্রী সাদিয়া বেগম (২৬) ও তাদের মেয়ে হাবিবা আক্তার (২)। তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম জানান, ঢাকা থেকে বিদেশ ফেরত যাত্রীকে নিয়ে মৌলভীবাজার আসার পথে ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় সিলেট থেকে ঢাকাগামী একটি বালু বুঝাই ট্রাক ও পিক-আপের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে প্রেরণ করে। পুলিশ জানিয়েছেন দুর্ঘটনা কবলিত গাড়ি গুলো আটক করা হয়েছে।

 
Electronic Paper