Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ৩০

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
🕐 ৫:০১ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পক্ষের সংঘর্ষে অন্তত ৩০জন আহত হয়েছেন৷

বুধবার সকালে উপজেলার পাকশিমুল ইউনিয়নের জয়ধরকান্দি গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে এই ঘটনা ঘটে।

আহতরা জেলা সদর হাসপাতাল, সরাইল ও নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে দাবি পুলিশের।

আহতদের মধ্যে হক মিয়া (৩৯), ফুল মিয়া (৩০), জমিলা বেগম (৩০), মিন্টু মিয়া (২৬), জুরু মিয়া (২৬), দুলাল (৩০), জামেলা (৫০), মাইনুল (২০), আলমগীর (২০), জজ মিয়া (৫০), আঙ্গুর মিয়া (২০), সোহরাব (৫৫), সিয়াম (৮), রিমা (২৫), মনির (৩২), জুয়েল (৪০), রাজিউর রহমান (৫৫), সূচনা (৩৯), আবুল সালাম (৪৫) ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে (সদর হাসপাতাল) চিকিৎসা নিয়েছেন।

সরাইল সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান জানান, একই গোষ্ঠীর আল আমিন ও বোরহান। আল আমিন প্রবাসে আছেন। প্রবাসে যাওয়ার আগে বোরহানকে বিদেশ নেওয়ার জন্য তার কাছ থেকে টাকা নেন আল আমিন। আজ (বুধবার) সকালে বোরহান তার টাকা ফেরত চান আল আমিনের বাবার কাছে৷

এনিয়ে তর্ক বিতর্ক থেকে দুইপক্ষ দেশীয় অস্ত্রসস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা আছে।

 
Electronic Paper