চলতি মৌসুমে দলে খেলতে পারবেন না ডিফেন্ডার তপু

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চলতি মৌসুমে দলে খেলতে পারবেন না ডিফেন্ডার তপু

খেলাধুলা ডেস্ক
🕐 ৯:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২২

চলতি মৌসুমে দলে খেলতে পারবেন না ডিফেন্ডার তপু

ইনজুরি সমস্যায় ৮ মাস খেলতে পারবেন না জাতীয় ফুটবল দল ও বসুন্ধরা কিংসের তারকা ডিফেন্ডার তপু বর্মণ। ঘরোয়া ফুটবলের মৌসুমসূচক টুর্নামেন্ট স্বাধীনতা কাপে পুলিশ এফসির বিপক্ষে লিগামেন্টে চোট পেয়েছিলেন তপু। উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাইয়ে গিয়ে পেলেন দুঃসংবাদ। বাঁ পায়ে অস্ত্রোপচার করতেই হবে তার , তা না হলে মাঠে ফেরা কঠিন হবে। রোববারই অস্ত্রোপচার তপুর।

 

চিকিৎসক বলেছেন অস্ত্রোপচারের পর আট মাস মাঠের বাইরে থাকতে হবে বসুন্ধরা কিংস ও জাতীয় দলের নির্ভরযোগ্য এই ডিফেন্ডারকে। ফলে চলতি মৌসুমে আর মাঠে ফেরা হচ্ছে না তপুর। এ বছর জাতীয় দল কিংবা ক্লাবের ব্যস্ত সুচি থাকলেও লম্বা সময়ের জন্যই ছিটকে যাচ্ছেন তিনি। এ প্রসঙ্গে শনিবার মুম্বাই থেকে তপু বলেন, ‘ডাক্তার বলেছেন মাঠে ফিরতে হলে অপারেশন করতে হবে। তা না হলে খেলায় ফিরতে পারবো না। আগামীকালই (আজ) অপারেশন হতে যাচ্ছে।

যে কারণে এবারের মৌসুমে আর খেলার সুযোগ নেই। ৭-৮ মাস খেলার বাইরেই থাকতে হবে।’ তিনি যোগ করেন,‘আমি দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি, যাতে সুস্থভাবে দেশে ফিরতে পারি।’২০১৮ সালে আবাহনী লিমিটেডে থাকতে লিগামেন্টের চোটে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন তপু বর্মণ। এবারও সেই একই সমস্যায় পড়তে হয়েছে তাকে।

 
Electronic Paper