চলতি বছর কোনো ক্লাবের সাথে চুক্তি করবেন না আলভেস

ঢাকা, বুধবার, ২০ অক্টোবর ২০২১ | ৪ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চলতি বছর কোনো ক্লাবের সাথে চুক্তি করবেন না আলভেস

নিজস্ব প্রতিবেদক
🕐 ৪:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২১

চলতি বছর কোনো ক্লাবের সাথে চুক্তি করবেন না আলভেস

এ বছর নতুন কোনো ক্লাবের সাথে আর চুক্তিবদ্ধ না হবার সিদ্ধান্ত নিয়েছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেস। ৩৮ বছর বয়সী অভিজ্ঞ এই ডিফেন্ডার বেতন সংক্রান্ত জটিলতায় ব্রাজিলিয়ান ক্লাব সাও পাওলোর সাথে এ মাসেই চুক্তি বাতিল করেছেন।

অনুশীলনে অনুপস্থিত ও তার পাওনা বেতন ক্লাবকে বুঝিয়ে দেবার দাবি জানানোর পর সাও পাওলো জানিয়েছে আলভেস আর তাদের সাথে থাকছেন না। তবে চুক্তির অর্থের সম্পর্কে আলভেস কিংবা সাও পাওলোর পক্ষ থেকে বিস্তারিত কিছু জানানো না হলেও স্থানীয় পত্রিকা ও’গ্লোবো জানিয়েছে আলভেসের জন্য তাদের ১১ মিলিয়ন ব্রাজিলিয়ান ডলার গুনতে হচ্ছে।

সাও পাওলো থেকে বের হবার পর স্থানীয় গণমাধ্যমের রিপোর্টের সূত্রমতে জানা গেছে আলভেসের সাথে দেশের দুই শীর্ষ ক্লাব ফ্লুমিনেন্স ও ফ্লামেঙ্গো যোগাযোগ শুরু করেছে।

২০১৯ সালে সাও পাওরোতে যোগ দেবার পর এই ডিফেন্ডার ইউরোপে ১৭ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ার কাটিয়েছেন। এর মধ্যে তিনি খেলেছেন সেভিয়া, বার্সেলোনা, জুভেন্টাস ও পিএসজিতে। সাও পাওলো থেকে বিদায়ের পর আলভেস ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘সব কিছু এখনো শেষ হয়ে যায়নি।’

গত মাসে টোকিও অলিম্পিকে স্বর্ণজয়ী ব্রাজিল দলকে নেতৃত্ব দিয়েছেন আলভেস। আগামী মাসে বিশ্বকাপ বাছাইপর্বে তিনি তিতের বিবেচনায় জাতীয় দলে আসতে পারেননি।

 
Electronic Paper