বাংলাদেশ-জিম্বাবুয়ে টি২০ সিরিজের সূচি পরিবর্তন

ঢাকা, রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাংলাদেশ-জিম্বাবুয়ে টি২০ সিরিজের সূচি পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক
🕐 ৯:৫৮ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১

বাংলাদেশ-জিম্বাবুয়ে টি২০ সিরিজের সূচি পরিবর্তন

বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সূচি এগিয়ে আনা হয়েছে। আগের সূচির চেয়ে একদিন আগেই শুরু হবে সিরিজটি। আর শেষ হবে দুই দিন আগে। অর্থাৎ তিনটি ম্যাচই একদিন করে এগিয়ে আনা হয়েছে।

নতুন সূচি অনুযায়ী দুই দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ আগামী ২৩ জুলাইয়ের পরিবর্তে ২২ জুলাই শুরু হবে, পরের দুই ম্যাচ যথাক্রমে ২৩ ও ২৫ জুলাই। আগের সূচিতে তিন ম্যাচ ছিল ২৩, ২৫ ও ২৭ জুলাই।

সোমবার রাতে এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। সম্প্রচার প্রতিষ্ঠানের অনুরোধেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা পরিস্থিতিতে পুরো সিরিজ দ্রুত শেষ করতে চাইছে তারা।

সিরিজ এগিয়ে আনার অনুরোধে সম্মতি দিয়েছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে-দুই বোর্ডই। হারারে স্পোর্টস ক্লাবে টি-টোয়েন্টি সিরিজের প্রতিটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায়।

এদিকে মঙ্গলবার (২০ জুলাই) হারারেতে শেষ ওয়ানডেতে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এক ম্যাচ হাতে রেখেই জিতে নিয়েছে সফরকারীরা।

বাংলাদেশ ইতোমধ্যে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ জয়লাভ করেছে। আগামীকাল জয় পেলে ওয়ানডেতে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করবে বাংলাদেশ। এক ম্যাচের টেস্ট ম্যাচেও বাংলাদেশ জিতেছিল।

 

 
Electronic Paper