ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাকিবের শাস্তি কমানোর আবেদন

খেলাধুলা ডেস্ক
🕐 ১২:৪৬ অপরাহ্ণ, জুন ১৩, ২০২১

সাকিবের শাস্তি কমানোর আবেদন

অবশেষে শাস্তি কমানোর জন্য আনুষ্ঠানিক আবেদন করলেন ডিপিএলে সাকিবের ক্লাব মোহামেডান। বিষয়টি নিশ্চিত করেছেন ক্লাবটির ক্রিকেট কমিটির প্রধান মাসুদুজ্জামান। যদিও সিসিডিএম জানিয়েছে, এখনো কোনো চিঠি পায়নি তারা।

এর আগে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) স্টাম্পে লাথি মেরে উড়িয়ে দেয়া ও অশোভন আচরণের দায়ে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। একই সঙ্গে তাকে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

পরে ম্যাচ রেফারি মোরশেদুল আলমের পাঠানো শাস্তির নোটিশ হাতে পান ওয়েস্টিন হোটেলে থাকা সাকিব। চিঠিতে সাকিবের বিরুদ্ধে লেভেল-৩ পর্যায়ের আচরণবিধি ভাঙার অভিযোগ এনে তাকে ৫ লাখ টাকা জরিমানা ও ৩ ম্যাচের বহিষ্কারাদেশ দিয়েছেন ম্যাচ রেফারি। সাকিব অপরাধ স্বীকার করে নিয়ে চিঠিতে স্বাক্ষর করেছেন।

ক্লাবটির ক্রিকেট কমিটির প্রধান মাসুদুজ্জামান আরও বলেন, ‘সাকিবের শাস্তি কমানোর বিষয়টি নিয়ে আমরা সিসিডিএমের কাছে আপিল করেছি। গতকাল রাত সাড়ে ৯টার দিকে আমরা সিসিডিএমকে মেইল করেছি। যেহেতু সিদ্ধান্তটি পেতে দেরি হয়েছে। এরপর আমাদের ক্লাব কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে আপিলের। এটি আর্কাইভ করে পাঠাতে একটু দেরি হয়ে গেছে। কালকে রাতেই মেইল করেছি। আজকে সরাসরি চিঠি গেছে।’

 
Electronic Paper