ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাকিবদের হয়ে সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদক
🕐 ৪:১৪ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১

সাকিবদের হয়ে সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন শাহরুখ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চতুর্থদশ আসরের পঞ্চম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ১০ রানে হারের লজ্জা পায় কলকাতা নাইট রাইডার্স। ১৫৩ রানের টার্গেট স্পর্শ করতে পারেনি কলকাতা। দলের এমন হারে হতাশ কলকাতার কর্ণধার বলিউড তারকা শাহরুখ খান।

সেই হতাশা সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ঝেড়েছেন শাহরুখ। টুইটারে তিনি লিখেন, ‘কম করে বললেও বলতে হয়, খুবই হতাশাজনক পারফরম্যান্স। কেকেআর ভক্তদের কাছে আমি ক্ষমা চাইছি।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চতুর্থদশ আসরে প্রথম হারের স্বাদ পেল সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স। গতরাতে টুর্নামেন্টের পঞ্চম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ১০ রানে হারে কলকাতা।

চেন্নাইয়ে টস জিতে প্রথমে বোলিং করতে নামে কলকাতা। কলকাতার ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড় আন্দ্রে রাসেলের বোলিং তোপে ১৫২ রানেই অলআউট হয় মুম্বাই। ২ ওভারে ১৫ রানে ৫ উইকেট নেন রাসেল।

মুম্বাইয়ের পক্ষে বড় ইনিংস খেলেছেন সূর্যকুমার যাদব ও অধিনায়ক রোহিত শর্মা। ৩৬ বলে ৭টি চার ও ২টি ছক্কায় ৫৬ রান করেন সূর্য। ৩২ বলে ৪৩ রান করেন রোহিত। কলকাতার সাকিব ৪ ওভারে ২৩ রানে ১ উইকেট নেন।

১৫৩ রানের লক্ষ্যে দারুন সূচনা পায় কলকাতার। ৫৩ বলে ৭২ রান যোগ করেন কলকাতার দুই ওপেনার নীতিশ রানা ও শুবমান গিল। কিন্তু তাদের বিদায়ের পর আর কোন ব্যাটসম্যানই দলের হাল ধরতে পারেননি। এতে ৭ উইকেটে ১৪২ রান করে ম্যাচ হারে কলকাতা।

৪৭ বলে ৬টি চার ও ২টি ছক্কায় ৫৭ রান করেন রানা। ২৪ বলে ৩৩ রান করেন গিল। মুম্বাইয়ের স্পিনার রাহুল চাহার ২৭ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন। ব্যাট হাতে ৯ বলে ৯ রান করেন সাকিব।

 
Electronic Paper