ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাসির-তামিমার বিরুদ্ধে মামলার তদন্তে পিবিআই

নিজস্ব প্রতিবেদক
🕐 ৪:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

নাসির-তামিমার বিরুদ্ধে মামলার তদন্তে পিবিআই

সদ্য বিবাহিত ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মির বিরুদ্ধে করা মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুরে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালত এ নির্দেশ দেন। অভিযোগের বিষয় তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন দাখিলের দিন ধার্য করা হয় ৩০ মার্চ।

এর আগে মামলাটি দায়ের করেন তামিমার প্রথম স্বামী দাবি করা ব্যক্তি রাকিব হাসান। তামিমা তালাক না দিয়ে বিয়ে করায় এবং নাসির অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে বিয়ে করায় তাদেরকে মামলায় অভিযুক্ত করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি রাকিব হাসানের সঙ্গে তামিমার তিন লাখ এক টাকা দেনমোহরে বিয়ে এবং রেজিস্ট্রি হয়। তাদের আট বছর বয়সী মেয়ে রয়েছে। তামিমা বিবাহ বিচ্ছেদ না করে নাসিরকে বিয়ে করেন। নাসির রাকিবকে ফোনে জানান যে সম্পূর্ণ বিষয়টি তিনি অবগত আছেন। রাকিবকে তালাক না দিয়ে তামিমার নাসিরকে বিয়ে করা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইনে অবৈধ। আর এ অবৈধ বিয়ে করে শারীরিক সম্পর্ক স্থাপন হচ্ছে নিকৃষ্ট ব্যভিচার।

তামিমা-নাসিরের এ কাজে রাকিব ও তার মেয়ে মানিসিকভাবে ভেঙে পড়েছেন এবং তাদের মানহানি ঘটেছে বলেও মামলায় উল্লেখ করা হয়।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে অনেকটা ধুমধাম করে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মি। বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকেই শুরু হয় তামিমার আগের বিয়ে নিয়ে বিতর্ক, যা মামলা পর্যন্ত গড়িয়েছে।

 
Electronic Paper