নাসিরের স্ত্রীর বিরুদ্ধে ‘প্রথম স্বামীর’ জিডি

ঢাকা, সোমবার, ৮ মার্চ ২০২১ | ২৪ ফাল্গুন ১৪২৭

নাসিরের স্ত্রীর বিরুদ্ধে ‘প্রথম স্বামীর’ জিডি

নিজস্ব প্রতিবেদক ৬:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

print
নাসিরের স্ত্রীর বিরুদ্ধে ‘প্রথম স্বামীর’ জিডি

বিশ্ব ভালোবাসা দিবসে অনেকটা ধুমধাম করে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। গতকাল শুক্রবার হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা। এরই মধ্যে নাসিরের নববধূ তামিমা তাম্মির বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব হাসান নামের এক ব্যক্তি। নিজেকে তামিমার প্রথম স্বামী দাবি করা রাকিবের অভিযোগ, তালাক না দিয়েই নতুন করে বিয়ে করেছেন তামিমা।

শনিবার দুপুর থেকে দেশের কয়েকটি সংবাদমাধ্যমে এ তথ্য উঠে এসেছে।

রাকিব হাসান জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে নাসির ও তামিমার বিয়ের ছবি ছড়িয়ে পড়লে এক বন্ধুর মাধ্যমে তিনি ঘটনাটি জানতে পারেন। বিষয়টি নিশ্চিত হতে তিনি নাসিরের সঙ্গে ফোনে কথা বলেন। নাসির স্বীকার করেন যে তিনি তামিমা সম্পর্কে আগে থেকে সবকিছু জেনেই তাকে বিয়ে করেছেন।

তামিমা কিছু না জানিয়ে নাসিরকে বিয়ে করেছেন দাবি করে রাকিব বলেন, ‘এ ঘটনায় আমি অবাক হয়েছি। আমি তামিমার সঙ্গে ফোনে যোগাযোগ করতে না পেরে থানায় জিডি করেছি।’

ইতোমধ্যে নাসিরের সঙ্গে রাকিব হাসানের কথোপকথনের অডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। রাকিব হাসানের দাবি, তিনি ২০১১ সালে তামিমাকে বিয়ে করেন। সে সময় তামিমা শিক্ষার্থী ছিলেন। পরে তিনি তামিমার চাকরির জন্য অনেক পরিশ্রম করেছেন। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। 

বর্তমানে তামিমা সৌদি এয়ারলাইন্সে কেবিন ক্রু হিসেবে কর্মরত আছেন।

এক প্রশ্নের জবাবে রাকিব বলেন, তিনি তামিমার বিরুদ্ধে আইনি লড়াই চালিয়ে যাবেন।

এ বিষয়ে নাসির হোসেন ও তামিমা তামির সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা এতে সাড়া দেননি। এছাড়া নাসির হোসেনের বড় ভাই নাসিম হোসেনও এ বিষয়ে গণমাধ্যমে এখনই কোনো মন্তব্য করতে রাজি হননি।