ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভিন্নতা আনলেন তামিমরা

ক্রীড়া প্রতিবেদক
🕐 ২:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০

মিরপুরের হোম অব ক্রিকেটে টাইগারদের দলীয় অনুশীলনের পঞ্চম দিন পার হলো। গতকাল দুপুর থেকে অনুশীলন থাকলেও নির্ধারিত সময়ের আগেই চলে আসেন ক্রিকেটাররা। কিছুটা সময় গা গরম করেই নেমে পড়েন অনুশীলনে।

তবে প্রতিদিনের চেয়ে এদিন একটু ভিন্নভাবে অনুশীলন শুরু করেন মুশফিক-তামিমরা। ম্যাচের আবহে দুই ভাগ হয়ে ক্রিকেটাররা অনুশীলন সারেন। যেখানে ছিল ম্যাচের আবহ। 

শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের সেন্টার মাঠের দুটি উইকেটে চার জন ব্যাটসম্যান ব্যাটিং করতে নামেন। এক পাশে সাদমান ইসলাম ও তামিম ইকবাল নতুন বলে অনুশীলন করেন ম্যাচের আদলে। তাদের বোলিং করেন তাসকিন আদমেদ ও হাসান মাহমুদ।

আর ফিল্ডিংয়ে ছিলেন নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, নাইম হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান। অন্য উইকেটে পুরনো বলে ব্যাটিংয়ে নামেন মোহাম্মদ মিঠুন ও ইয়াসির আলী রাব্বি।

তাদের বোলিং করেছেন রুবেল হোসেন, আল আমিন হোসেন ও সৌম্য সরকার। ফিল্ডিং করেন লিটন দাস, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, সৈয়দ খালেদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও তাইজুল ইসলাম।

এই চার ব্যাটসম্যানের ব্যাটিং শেষ হলে জুটি বেঁধে ব্যাটিং করতে নামেন মুশফিক ও রিয়াদ এবং মুমিনুল ও শান্ত। বোলারদের পরিবর্তন করে দেওয়া হয়। এভাবেই চলে পুরো অনুশীলন পর্ব। পেসার ও স্পিনার সবাই বোলিং করেন পর্যায়ক্রমে।

 
Electronic Paper