বার্সা-সেতিয়ান দ্বন্দ্ব গড়াচ্ছে আদালতে

ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ | ৭ কার্তিক ১৪২৭

বার্সা-সেতিয়ান দ্বন্দ্ব গড়াচ্ছে আদালতে

ক্রীড়া ডেস্ক ৫:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

print
বার্সা-সেতিয়ান দ্বন্দ্ব গড়াচ্ছে আদালতে

ন্যু ক্যাম্পের গোলমাল থামছে না যেন। মেসির সাথে নাটক মঞ্চস্থ হওয়ার শেষে এবার হাজির বরখাস্ত কোচ কিকে সেতিয়েন। কোনো রাখঢাক নয়, সরাসরি সাবেক ক্লাবকে আদালতে নেয়ার ঘোষণা দিয়েছেন যিনি।

বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে হারার পর সেতিয়েনের চাকরি যাচ্ছে, সেটা সবারই জানা ছিল। ১৭ আগস্ট সেটা সত্যিও হয়েছে, বার্সা জানিয়ে দিয়েছে সেতিয়েনকে তাদের আর প্রয়োজন নেই। এখন বেরিয়ে এসেছে আরেক কাহিনী।

বৃহস্পতিবার জানা যায়,২৭ সেপ্টেম্বর ২০২০-২১ মৌসুমের প্রথম ম্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষে ডাগআউটে থাকতে পারবেন না বার্সার নতুন কোচ রোনাল্ড কোম্যান। কারণ বরখাস্ত হওয়া কোচ সেতিয়েনের সঙ্গে এখনো আনুষ্ঠানিক সমঝোতায় আসতে পারেনি বার্সা। ফলে কাগজে কলমে এখনো তিনি বার্সার কোচ এবং একই কারণে কোম্যান এখনো নিবন্ধিত হননি।

এখন সেতিয়েন নিজেই জানাচ্ছেন, আসলেই তা সত্যি। নিজের কোচিং প্যানেলের তিন সদস্য এদের সারাবিয়া, জন পাসকুয়া এবং ফ্রান সোতোর হয়ে বিবৃতি দিয়েছেন তিনি।

কিকে সেতিয়েন বলেছেন, আমার কোচিং স্টাফদের পক্ষ থেকে শ্রদ্ধার সঙ্গেই বলছি, তাদের গতকাল বলা হয়েছে ক্লাবের নির্দিষ্ট কিছু পদে তাদের পুনর্বহাল করা হবে। এরপর আমাদের মনে হয়েছে আমাদের চুক্তিপত্র আইনজীবীদের হাতে তুলে দেয়া উচিৎ। যাতে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া সম্ভব হয়।