মুশফিকদের সমান তালে লতাদের অনুশীলন

ঢাকা, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ৮ আশ্বিন ১৪২৭

মুশফিকদের সমান তালে লতাদের অনুশীলন

ক্রীড়া প্রতিবেদক ১১:৪৬ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

print
মুশফিকদের সমান তালে লতাদের অনুশীলন

মিরপুরে স্টেডিয়ামে চলছে ক্রিকেটারদের অনুশীলন। সেখানে মুশফিকদের সমান তালে অনুশীলন করেছেন নারী ক্রিকেটাররাও।

ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় ধাপের পঞ্চম দিনে এসে ছেলে ক্রিকেটারদের মতো তারাও অনুশীলন করছেন। যদিও নারী ক্রিকেটাররা তৃতীয় দিনের মতো অনুশীলন করছেন।

এদিন সূচি অনুযায়ী অনুশীলন করেছেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম অনিক, আমিনুল ইসলাম বিপ্লব ও সাব্বির রহমান। শুধু অনুশীলন করেননি ইমরুল কায়েস।

গতকাল বুধবার একই সময় অনুশীলন শুরু করেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। সকাল ৯টায় মিরপুর-শের-ই বাংলায় এসেই মুশফিকুর রহিম ইনডোর চলে যান ব্যাটিংয়ের জন্য। ব্যাটিং শেষে মূল মাঠে ৫০ মিনিটের মতো রানিং ও জিম করেন। এই সময় কিপিংটাও ঝালিয়ে নিয়েছেন জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটার।

মুশফিক যখন ইনডোরে ব্যাট হাতে অনুশীলনে ব্যস্ত ঠিক তখন রানিংয়ে সময় দিয়েছেন মাহমুদউল্লাহ। এরপর ইনডোরে ব্যাটিং করেছেন তিনি। এরপর একাডেমি মাঠে বোলিং করেছেন দুই স্পিনার তাইজুল ও বিপ্লব। এরপর একে একে সূচি অনুযায়ী অনুশীলন করেছন মিঠুন, সাদমান, বিজয় ও সাব্বির।

অন্য দিকে সকাল সাড়ে ১০টা থেকে অনুশীলন করেন দুই নারী ক্রিকেটার নাহিদা আক্তার ও লতা মন্ডল। একাডেমি মাঠে বোলিং করেছেন দুজনই। এরপর সেখানেই রানিং করেছেন তারা।