ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নিজ ক্যাম্পাসের ক্ষুদে দোকানিদের ত্রাণ দিলেন মুশফিক

জাবি প্রতিনিধি
🕐 ৫:৩৪ অপরাহ্ণ, জুন ২১, ২০২০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ক্ষুদে দোকানিদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন ক্রিকেটার মুশফিকুর রহিম। রোববার (২১ জুন) বিষয়টি সংবাদমাধ্যমে নিশ্চিত করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল এডুকেশনের উপ-পরিচালক ও কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল। বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. এটিএম আতিকুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ত্রাণ বিতরণ করা হয়।

জাবিতে মুশফিকের ত্রাণদেবব্রত পাল বলেন, ‘ইতিহাস বিভাগের অধ্যাপক ডক্টর এটিএম আতিকুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে এই ত্রাণ কার্যক্রম পরিচালিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্ররাও এতে স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করেছে। ক্যাম্পাসের ১৬০ ক্ষুদে দোকানিকে ১৫ দিনের খাবার দিয়েছেন মুশফিক।’

জাবিতে মুশফিকের ত্রাণ দেওয়া হচ্ছেকরোনায় ক্ষতিগ্রস্থদের প্রতি শুরু থেকেই মুশফিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। সাহায্যের জন্য টেস্টে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি নিলামে বিক্রি করে দেন তিনি। যেটা ১৭ লাখ টাকায় কিনে নেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি। সেই অর্থ থেকেই নিজ এলাকা বগুড়ায় করোনার নমুনা সংগ্রহের দু’টি সেফটি বুথ এবং চিকিৎসকদের জন্য একটি সেফটি চেম্বার স্থাপন করা হয়।

 
Electronic Paper