জন্মদিনে শচীনকে বিসিসিআইর শুভেচ্ছা

ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

জন্মদিনে শচীনকে বিসিসিআইর শুভেচ্ছা

ক্রীড়া ডেস্ক ১২:১০ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২০

print
জন্মদিনে শচীনকে বিসিসিআইর শুভেচ্ছা

আগেই জানিয়ে দিয়েছিলেন এবারের জন্মদিন পালন করবেন না। দুঃসময় কেনই বা করবেন। করোনায় চারিদিকে মৃত্যুর মিছিল সেখানে জন্মদিন মানায় না। তাইতো গতকাল নিরবেই নিজের ৪৭তম জন্মদিনটা পার করলেন ভারতীয় ক্রিকেটের সম্রাট শচীন টেন্ডুলকার। তবে শচীন পালন না করলেও শুভাকাক্সক্ষীদের কাছ শুভেচ্ছা আসা বাদ থাকেনি।

এমনকি ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই’ ও ভিন্ন কৌশলে জানিয়েছে জন্মদিনের অভিনন্দন। জেনে নিন কীভাবে দেওয়া হলো জন্মদিনের উপহার।

২০০৮ সালে ইংল্যান্ডের বিপক্ষে চেন্নাইয়ে যে সেঞ্চুরি করেছিলেন (১০৩*) সেই সেঞ্চুরিটির ভিডিওটি বিসিসিআইর অফিসিয়াল টুইটার পেজে পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা দিয়েছে বিসিসিআই। সেই ভিডিওর ক্যাপশনে বিসিসিআই লিখেছে- ‘মাস্টার ব্লাস্টার ৪৭-এ পা দিয়েছেন, আর সেই মুহূর্তে আমরা ২০০৮-এ ইংল্যান্ডের বিরুদ্ধে করা তার অসাধারণ ইনিংস তুলে দিলাম যা তিনি উৎসর্গ করেছিলেন ২৬/১১ সন্ত্রাসবাদীদের আক্রমণে ক্ষতিগ্রস্থদের।’

শচীনকে নিয়ে কোচ রবি শাস্ত্রীর টুইট-‘শুভ জন্মদিন বসম্যান। তুমি যা তৈরি করে গেল তা সারাজীবন থেকে যাবে। গড ব্লেস চ্যাম্প।‘ বিরাট কোহলির টুইট-‘শুভ জন্মদিন সেই মানুষটিকে, ক্রিকেটের প্রতি যার আবেগ প্যাশন প্রচুর মানুষকে প্রেরণা দিয়েছে। সামনের বছরটা খুব ভালো কাটুক পাজি।’টুইটে শুভেচ্ছা জানিয়েছেনÑ শেভাগ, যুবরাজ, মোহাম্মদ কাইফ, আগারকার, হরভাজন, গৌতম গম্ভীর পৃথক পৃথক টুইটে শচীনকে তাদের সাথে বিশেষ বিশেষ ছবি পোস্ট করে দিয়েছেন শুভেচ্ছা বার্তা।