মেসির ভিন্ন চ্যালেঞ্জ

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০ | ৩১ আষাঢ় ১৪২৭

মেসির ভিন্ন চ্যালেঞ্জ

ক্রীড়া ডেস্ক ১:১৪ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০

print
মেসির ভিন্ন চ্যালেঞ্জ

কতটা সময় বাসায় অবসর কাটানো যায়! এটি খুবই বিরক্তিকর। ঠিক তেমনি এক বিরক্তি এড়াতে আর্জেন্টাইন ও বার্সেলোনার তারকা ফুটবলার লিওনেল মেসি বেছে নিলেন ভিন্ন কৌশল। একঘেয়েমি এড়াতে ঘরে বসে নতুন একটি অনলাইন চ্যালেঞ্জ তৈরি করেছেন তারা। আর তা হচ্ছে টয়লেট পেপার চ্যালেঞ্জ! ঘরে বসে টয়লেট পেপার নিয়ে জাগল করা আরকি!

করোনা ভাইরাসের কারণে ফুটবল স্থবির। বিভিন্ন দেশের লিগ বন্ধ, বিভিন্ন টুর্নামেন্ট পিছিয়ে গেছে। ফুটবলাররা হোম কোয়ারেন্টাইনে অলস সময় কাটাচ্ছেন। এই অবস্থায় অভিনব এক অনলাইন চ্যালেঞ্জে মেতেছেন সবাই। নিজ নিজ বাসার মধ্যে ফুটবলের বদলে টয়লেট পেপার নিয়ে জাগল করে সেটার ভিডিও বানিয়ে ফুটবলাররা আপলোড করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই তালিকায় এবার নাম লেখালেন লিওনেল মেসি।

গতকাল নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিও আপলোড করেন মেসি। সেখানে দেখা যায়, সাদা একটা টয়লেট রোল নিয়ে জাগল করে চলেছেন তিনি।

মেসির দক্ষতা দেখে কে বলবে, ওটা ফুটবল নয়? অনলাইন চ্যালেঞ্জের নিয়ম অনুযায়ী মাত্র দশবার জাগল করলেই যেখানে হয়, মেসি সেখানে করলেন গুণে গুণে উনিশবার।

করার পর সাবেক সতীর্থ জাভি হার্নান্দেজ, বর্তমান সতীর্থ লুইস সুয়ারেজ ও জর্দি আলবাকে একই চ্যালেঞ্জে অংশ নেওয়ার জন্য আহ্বান জানান মেসি। আহ্বান জানান আর্জেন্টিনা জাতীয় দলের সতীর্থ, প্রিয় বন্ধু সার্জিও আগুয়েরোকেও। মেসির আগে এই চ্যালেঞ্জে অংশ নিয়েছেন অনেক ফুটবলার।