‘সবার সুস্থতা প্রত্যাশা’

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ২৭ চৈত্র ১৪২৬

‘সবার সুস্থতা প্রত্যাশা’

ক্রীড়া প্রতিবেদক ১১:৩২ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২০

print
‘সবার সুস্থতা প্রত্যাশা’

করোনা ভাইরাস আতঙ্কের কারণে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যে কারণে মাঠের ক্রিকেট আপাতত বন্ধ। তবে থেমে নেই ক্রিকেটারদের অনুশীলন। সেই অনুশীলনের এক ফাঁকেই জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার বললেন, দেশের মানুষের কল্যাণের কথা চিন্তা করে খেলাধুলা বন্ধ রাখাই ভালো।

গতকাল মিরপুরে সাংবাদিকদের সৌম্য জানান, ভালোর জন্যই বিসিবি ডিপিএলের এক রাউন্ডের খেলা স্থগিত করেছে। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে যত দ্রুত সম্ভব মাঠে ফিরতে চান তারা।

সৌম্য আরও বলেন, ‘মাত্র একদিন গেল। কালকেই তো খেললাম। যে একটা রাউন্ড স্থগিত করা হয়েছে, এটা অবশ্যই সবার ভালোর জন্য। আশা করি দেশের মানুষ সুস্থ থাকবেন, আমরাও সুস্থ থাকি। সুস্থ থাকাটাই মুখ্য। সুস্থ থাকলে সামনে অনেক খেলা পাব। এর মধ্যে ফিটনেসের কাজ নিয়ে ব্যস্ত থাকব। আমরা খেলোয়াড় হিসেবে মাঠে থাকতে চাই, ফিরতে চাই। যেহেতু একটা ভাইরাসের জন্য এ সিদ্ধান্ত নেওয়া, তো ভালো অবশ্যই। তো যত দ্রুত এ জিনিস রিকভার হবে, আমরা মাঠে নামতে পারবো।’

এদিকে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে পাকিস্তানে তৃতীয় ধাপের সফর স্থগিত করা হয়েছে। তবে সৌম্য মনে করেন, ম্যাচগুলো খেলতে পারলে ভালো হতো। তবে তিনি আশা করেন পরিস্থিতি স্বাভাবিক হলে দ্রুতই যেন আবার ম্যাচগুলো আয়োজনের ব্যবস্থা করা হয়।

তিনি আরও বলেন, ‘এখন যেহেতু আমরা প্রিমিয়ার লিগ খেলছি, আমরা প্রিমিয়ার লিগ নিয়ে বেশিই ফোকাস ছিলাম। তো অবশ্যই চাইবো ভাইরাসটা যত দ্রুত সম্ভব ভালোর দিকে যাক এবং যেহেতু খেলটা স্থগিত করা হয়েছে, এটা হলে সবার জন্য ভালো হবে।’