লিটনের ব্যাটিং তান্ডবে জয় পেল রাজশাহী রয়্যালস

ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লিটনের ব্যাটিং তান্ডবে জয় পেল রাজশাহী রয়্যালস

খেলা ডেস্ক
🕐 ৪:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

লিটনের ব্যাটিং তান্ডবে জয় পেল রাজশাহী রয়্যালস

বিপিএলে লিটন দাসের ব্যাটে রানের ফোয়ারা ছুটছেই। ঢাকা প্লাটুনের বিপক্ষে আগের ম্যাচে করেছিলেন ২৭ বলে ৩৯। এবার যেন আরও ভয়ংকর চেহারায় হাজির হলেন ডানহাতি এই ব্যাটসম্যান।

মাত্র ৯২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে সিলেট থান্ডার্সের বোলারদের ওপর দিয়ে রীতিমতো তাণ্ডব চালিয়েছেন লিটন। ফলে ১১ ওভারের মধ্যেই জয় নিয়ে ঘরে ফিরেছে রাজশাহী রয়্যালস। জিতেছে ৮ উইকেটে। এটি তাদের টানা দ্বিতীয় জয়।

২৬ বলে ৭ বাউন্ডারিতে ৪৪ রান নিয়ে লিটন শেষ পর্যন্ত বিজয়ীর বেশেই মাঠ ছেড়েছেন। তার সঙ্গে ১১ বলে ১৬ রানে অপরাজিত থাকেন শোয়েব মালিক। এছাড়া ২৫ বলে ৩ চার আর ২ ছক্কায় ৩০ রান আসে আফিফ হোসেনের ব্যাট থেকে।

এর আগে রাজশাহীর বোলারদের তোপে ১৫.৩ ওভারেই ৯১ রানে অলআউট হয় সিলেট থান্ডার্স। দলের ব্যাটসম্যানদের কেউ পঁচিশের ঘরও ছুঁতে পারেননি। ২০ রান করে করেন দুই স্থানীয় ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন আর মোসাদ্দেক হোসেন।

জনসন চার্লস (১৬), জীবন মেন্ডিসের (০) মতো বিদেশি ব্যাটসম্যানরা দলের জন্য কিছুই করতে পারেননি। দলের ব্যাটসম্যানদের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ রানও একজন স্থানীয় ব্যাটসম্যানদের। তিনি ওপেনার রনি তালুকদার (১৯)।

রাজশাহীর পক্ষে বল হাতে সবচেয়ে সফল ছিলেন অলক কাপালি। ৩ ওভার হাত ঘুরিয়ে ১৭ রানের বিনিময়ে তিনি নেন ৩টি উইকেট। রবি বোপারা আর ফরহাদ রেজাও পান ২টি করে উইকেট।

 
Electronic Paper