প্রতিপক্ষ নেইমারের প্রস্তুতি নিয়েছিলেন মেসি!

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ | ১ কার্তিক ১৪২৬

প্রতিপক্ষ নেইমারের প্রস্তুতি নিয়েছিলেন মেসি!

ক্রীড়া ডেস্ক ১২:১৮ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

print
প্রতিপক্ষ নেইমারের প্রস্তুতি নিয়েছিলেন মেসি!

নেইমারের দলবদল ইস্যু নিয়ে নাটক কম হয়নি। জল অনেকদূর গড়ানোর পর ব্রাজিলিয়ান স্ট্রাইকার থেকে গেছেন প্যারিসেই। কাক্সিক্ষত মূল্য না পাওয়ায় প্রাণভোমরাকে ছাড়েনি পিএসজি। নেইমার চেয়েছিলেন পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরতে। কাতালানদের আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসিও বন্ধুকে ফিরে পাওয়ার আশায় ছিলেন। কিন্তু দুই বন্ধুর মাঝে দেয়াল তুলে দিয়েছিল পিএসজি।

নেইমারকে কিনতে চেয়েছিল স্প্যানিশ আরেক ক্লাব রিয়াল মাদ্রিদও। পিএসজিরও ইচ্ছে ছিল ব্রাজিলিয়ান সুপারস্টারকে রিয়ালের কাছে বিক্রি করতে। গুঞ্জনটা মেসির কর্ণকুহরেও পৌঁছে গিয়েছিল। শেষ অবধি নেইমারের ন্যু ক্যাম্পে ফেরান সম্ভাবনা শূন্যের কোঠায় নেমে যায়।

তখন বার্সা অধিনায়ক মেসি ভেবেছিলেন রিয়াল মাদ্রিদে যাবেন নেইমার। আসন্ন ২৬ অক্টোবরের ‘এল ক্লাসিকো’তে বন্ধুকে প্রতিপক্ষ হিসেবে পাওয়ার মানসিক প্রস্তুতিও নাকি নিয়েছিলেন আর্জেন্টাইন সুপারস্টার।

কাতালান রেডিও স্টেশন আরএসিওয়ানকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেছেন, ‘আমি আসলেই ভেবেছিলাম নেইমার যদি বার্সেলোনায় না আসে, তবে রিয়াল মাদ্রিদে যাবে। আমি ভেবেছিলাম ফ্লোরেন্তিনো পেরেজ আর তার রিয়াল মাদ্রিদ নেইমারকে দলে নেওয়ার জন্য কিছু একটা করবেন।’

নেইমার পিএসজি ছাড়তে মরিয়া ছিলেন সেটা বলছেন মেসিও আসলেই প্যারিস ছাড়তে চেয়েছিল। নিজের বিভিন্ন কর্মকাণ্ডে সেটা প্রকাশও করেছে। এসবকিছু ভুলে গিয়ে নেইমার এখন মাঠের খেলায় মন দিয়েছেন। তাই বলে গুঞ্জন থেমে নেই। আসন্ন জানুয়ারির শীতকালীন দলবদলের আগেই নেইমারকে ঘিরে ফের শুরু হয়ে যাবে কানাঘুষা।