ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

খেলা ডেস্ক
🕐 ৬:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ ও আফগানিস্তান। ফলে গ্রুপ পর্বে নিজেদের মধ্যে শেষ ম্যাচটি নিয়মরক্ষার হয়ে রইল। আর এই ম্যাচের টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। শনিবার (২১ সেপ্টেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নামবে দু’দল।

এর আগে গ্রুপ পর্বে নিজেদের প্রথম দেখায় আফগানদের বিপক্ষে হেরেছিল বাংলাদেশ। ফলে ফাইনালের আগে এই প্রতিপক্ষকে একবার হারাতে চাইছে স্বাগতিকরা। বাংলাদেশ আফগানদের বিপক্ষে হারলেও টুর্নামেন্ট থেকে ইতোমধ্যে বিদায় নেওয়া জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচই জিতেছিল।

বাংলাদেশ দলে একটি পরিবর্তন এসেছে। আমিনুল ইসলাম বিপ্লবের ইনজুরিতে ফের দলে এসেছেন ব্যাটসম্যান সাব্বির রহমান।

আগামী ২৪ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে মুখোমুখি হবে দল দুটি। তার আগে এই ম্যাচটি দুই দলের জন্য ‘প্রস্তুতি’র মঞ্চ। তবে বাংলাদেশের জন্য আফগান বাধা কাটানোর মিশনও। কারণ টি-টোয়েন্টিতে আফগানদের বিপক্ষে যে টানা চার ম্যাচ হেরেছে সাকিবরা!

বাংলাদেশ একাদশ:
সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, লিটস দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, সাব্বির রহমান।

আফগানিস্তান একাদশ:
রহমানউল্লাহ গুরবাজ, হজরতউল্লাহ জাজাই, শফিকউল্লাহ, আসগর আফগান, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, করিম জানাত, গুলবাদিন নাইব, রশিদ খান, নাভিন-উল-হক, মুজিব উর রহমান।

 
Electronic Paper