ম্যাচ কোন দিকে?

ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০১৯ | ৮ শ্রাবণ ১৪২৬

ম্যাচ কোন দিকে?

ক্রীড়া ডেস্ক ৭:৩৭ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯

print
ম্যাচ কোন দিকে?

২৪০ রানে টার্গেট নিয়ে মাঠে নামল ভারত। তখন ওল্ড ট্রাফোর্ডে তুমুল হর্ষধ্বনি। আধা ঘণ্টার মধ্যে সেই উল্লাস থেমে গেল। প্রথম চার ওভারে, ছয় রানে তিন উইকেট নেই।

ফিরে গেছেন রোহিত শর্মা, বিরাট কোহলি ও কে এল রাহুল। সেমিফাইনালে ভারত কিউইদের বিরুদ্ধে প্রায় অন্ধকার দেখছে। বোল্ট আর হেনরি মিলে রীতিমতো তছনছ করে দিচ্ছে ভারতের টপঅর্ডার। ঋষভ পন্তও ফিরে গেলেন। বিরাট বিপদে ভারত।

তবে সপ্তম উইকেট মহেন্দ্র সিং ধোনি ও রবিন্দ্র জাদেজা লড়াই শুরু করলেন। আশা জাগল ভরতীয় সর্মথকদের মনে। কিন্তু ৬ নম্বর ইউকেটেরও পতন ঘটল। কিন্তু ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে মহা বিপদ থেকে ধীরে ধীরে ভারতকে বের করে নিয়ে আসছেন ধোনি। সঙ্গে তিনি পেয়ে গেলেন রবীন্দ্র জাদেজাকে। ৯২ রানে ৬ উইকেট পড়ার পর এই দুই ব্যাটসম্যানের ওপর ভর করে ভারতকে জয়ের রাস্তায় নিয়ে এসেছেন ধোনি এবং জাদেজা।

ইতিমধ্যেই দু’জন মিলে গড়ে ফেলেছেন ৯৬ রানের জুটি। নিউজিল্যান্ড বোলারদের তুমুল চাপের মুখেও দারুণ হাফ সেঞ্চুরি করেছেন রবীন্দ্র জাদেজা। ৩৯ বলে হাফ সেঞ্চুরি করেন তিনি। এ রিপোর্ট লেখার সময় ভারতের রান ৪৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৯। ৪৬ ওভার ১ বল। ম্যাচ এখন ভারতীদের হাতেই কথা বলছে। বকিটা সময়ই বলে দেবে।