শেষ পর্যন্ত পরিত্যক্ত বাংলাদেশ- আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ

ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

শেষ পর্যন্ত পরিত্যক্ত বাংলাদেশ- আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ

খোলা কাগজ ডেস্ক ৭:৫৭ অপরাহ্ণ, মে ০৯, ২০১৯

print
শেষ পর্যন্ত পরিত্যক্ত বাংলাদেশ- আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ

শেষ পর্যন্ত পরিত্যক্তই ঘোষণা করা হলো ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ আর আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ। ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ম্যাচ ছিল এটি। ম্যাচ শুরুর কথা ছিল বাংলাদেশ সময় ৩টা ৪৫ মিনিটে। বৃষ্টির কারণে মাঠ পানিতে সয়লাব। তারপরও অনেকটা সময় অপেক্ষা করার পর আম্পায়াররা সিদ্ধান্ত নিয়েছেন, ওভার কমিয়েও এখানে খেলা সম্ভব নয়। ম্যাচটি তাই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

ত্রিদেশীয় সিরিজে দুই দলের শুরুটা হয়েছে দুই রকম। নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মতো দলকে রীতিমত উড়িয়ে দিয়েছে বাংলাদেশ।

মাশরাফি বিন মর্তুজার দল জিতেছে ৮ উইকেট আর ৩০ বল হাতে রেখে। আর প্রথম ম্যাচে এই ক্যারিবীয়দের কাছে ১৯৬ রানের বড় ব্যবধানে হেরেছে স্বাগতিক আয়ারল্যান্ড।

জিতলে ৪ পয়েন্ট। সে হিসেবে এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দুই দলই ২ পয়েন্ট করে পেয়েছে। তাতে দুই ম্যাচে বাংলাদেশের দাঁড়িয়েছে ৬ পয়েন্ট। এখন মাশরাফির দল তালিকায় এক নাম্বারে।

২ ম্যাচে ১টি বোনাস পয়েন্টসহ ৫ পয়েন্ট নিয়ে ওয়েস্ট ইন্ডিজ দুইয়ে। আর সমান ম্যাচে ২ পয়েন্ট নিয়ে তিন নাম্বারে আয়ারল্যান্ড।

এর আগে আবহাওয়ার পূর্বাভাস বলা হয়, মালাহাইডের স্থানীয় সময় সকাল ১০টার দিকে আকাশ কিছুটা মেঘাছন্ন থাকলেও ১১টার দিকে বৃষ্টি আসার সম্ভাবনা রয়েছে। যদিও দুপুর ১২টার দিকে মেঘ কেটে গেলেও আবারও ১টা এবং ২টার দিকে টানা বর্ষণ হতে পারে।

রেকর্ড বলছে, বাংলাদেশের বিপক্ষে এখন পর্যন্ত ৯টি ওয়ানডে খেলে ৬টিতেই হেরেছে আয়ারল্যান্ড।