রাজস্থান রয়্যালসের লক্ষ্য ১৮৮ রান

ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ | ১০ আষাঢ় ১৪২৬

রাজস্থান রয়্যালসের লক্ষ্য ১৮৮ রান

খেলা ডেস্ক ৬:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০১৯

print
রাজস্থান রয়্যালসের লক্ষ্য ১৮৮ রান

আইপিএলে দ্বিতীয়বারের মত জ্বলে উঠলেন দক্ষিণ আফ্রিকান বিধ্বংসী ব্যাটসম্যান কুইন্টন ডি কক। মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে ডি কক ঝড়ে রাজস্থান রয়্যালসের সামনে ১৮৮ রানের বিশাল লক্ষ্য বেধে দিয়েছে স্বাগতিক মুম্বাই ইন্ডিয়ান্স। ৫২ বলে ৮১ রান করেন ডি কক। ৬টি বাউন্ডারির সঙ্গে ছক্কা মারেন তিনি ৪টি।

প্রথম ১০ ওভারেই রাজস্থানের সামনে বড় স্কোর গড়ে তোলার ইঙ্গিত দেন মুম্বাইর দুই ওপেনার কুইন্টন ডি কক আর রোহিত শর্মা। ১০.৫ ওভারে ৯৬ রানের জুটি গড়ে বিচ্ছিন্ন হন তারা দু’জন। ৩২ বলে ৪৭ রান করে বিদায় নেন রোহিত শর্মা। ৬টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মারও ছিল তার ব্যাটে।

রোহিত শর্মা আউট হয়ে যাওয়ার পর মাঠে নামেন সুর্যকুমার যাদব। ২১ রানের জুটি গড়েন তিনি। এরপর ১০ বলে ১৬ রান করে বিদায় নেন সুর্যকুমার। মাঠে নেমে কাইরন পোলার্ড দাঁড়াতেই পারেননি। টিকেছিলেন ১২ বল। রান করেন কেবল ৬। পোলার্ড আউট হওয়ার পর ৮১ রান করে বিদায় নেন কুইন্টন ডি ককও।

হার্দিক পান্ডিয়া ১১ বলে ২৮ রানের ঝড় তুলে মুম্বাইর ইনিংসকে ১৮০’র গন্ডি পার করে দেন। ইশান কিশান করেন ৫ রান। শেষ পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ১৮৭ রান সংগ্রহ করতে সক্ষম হয় মুম্বাই। ক্যারিবীয় পেসার জোফরা আরচার ৩৯ রান দিয়ে নেন ৩ উইকেট। ১ উইকেট করে নেন ধাওয়াল কুলকার্নি এবং জয়বেদন উনাড়কট।