ঢাকা, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিশ্বের সেরা মিড ফিল্ডার কাসিমেরো : নেইমার

ক্রীড়া ডেস্ক
🕐 ৩:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২

বিশ্বের সেরা মিড ফিল্ডার কাসিমেরো : নেইমার


সুইজারল্যান্ডের বিপক্ষে জয় পেলেও নেইমারের অভাব স্পষ্টই পরিলক্ষিত হয় খেলাতে। আক্রমণে এগিয়ে থাকলেও আগের ম্যাচের সেই ছন্দ ছিল না এবার। তাছাড়া ফিনিশিংয়ে একের পর এক ব্যর্থতার মহড়া চলেছে। যদিও শেষ পর্যন্ত কাসিমেরোর একমাত্র গোলে জয় নিয়েই সেলেসাওরা মাঠ ছেড়েছে।

এই জয়ে ব্রাজিল জয়ে শুধু আনন্দই পায়নি, বরং কাতার বিশ্বকাপের শেষ ষোলতে পা রেখেছে তারা। ফলে এমন ম্যাচের জয়ের নায়ক কাসিমেরোকে নিয়ে উচ্ছ্বসিত সবে। আলোচনা-সমালোচনা সব পাশ কাটিয়ে ব্রাজিল সমর্থকরা কাসিমেরোর বন্দনায় মেতেছে। এবার সেই বন্দনায় যোগ দিলেন ব্রাজিলিয় ফুটবলের রাজপুত্র নেইমার জুনিয়র।

আগের ম্যাচে চোট পেয়ে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে না নামা ব্রাজিলিয়ান এই পোস্টার বয় বড় কৃতীত্বই দিলেন কাসিমেরোকে। কাসিমেরোকে বিশ্বের সেরা মিড ফিল্ডার আখ্যা দিয়েছেন নেইমার।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের স্বীকৃত পেজে পিএসজি ফরোয়ার্ড লিখেছেন, 'অনেক দিন ধরে কাসেমিরো বিশ্বের সেরা মিডফিল্ডার।'

নেইমারের এই দাবিকে সমর্থন জানান ব্রাজিলের কোচ তিতেও। নেইমারের বক্তব্যে সহমত পোষণ করে তিতে বলেন, 'আমার অভ্যাস হলো, আমি সব সময় মানুষের মতামতকে শ্রদ্ধা করি।

কিন্তু সেগুলোর ব্যাপারে নিজের অবস্থান জানাই না। তবে আজ আমি নিজেকে তা করার সুযোগ দিব। আমি নেইমারের সাথে একমত।'

 
Electronic Paper