Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
ইউনাইটেড থেকেও তাড়িয়ে দেওয়া হবে রোনালদোকে!

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইউনাইটেড থেকেও তাড়িয়ে দেওয়া হবে রোনালদোকে!

ক্রীড়া ডেস্ক
🕐 ৩:১৩ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

ইউনাইটেড থেকেও তাড়িয়ে দেওয়া হবে রোনালদোকে!

ক্রিশ্চিয়ানো রোনালদো চলতি দলবদল মৌসুমে ক্লাব ছাড়তে চেয়েও পারছেন না নতুন কোনো ক্লাব খুঁজে না পাওয়ায়। শেষমেশ ইউনাইটেডেই থেকে যেতে হতে পারে তাকে। তবে ইউনাইটেডেও তিনি এমন কিছু করে বসেছেন, যার ফলে ক্লাব কর্তৃপক্ষও বেশ বিরক্ত। এবার ক্লাব কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে তাকে, স্বভাব না বদলালে ইউনাইটেড থেকেও তাড়িয়ে দেওয়া হবে রোনালদোকে।

 

গেল আগস্টে দুই মৌসুমের চুক্তিতে রোনালদো পাড়ি জমিয়েছিলেন ইউনাইটেডে। তার এক মৌসুম পরই তিনি দল ছাড়তে চাইছেন, কারণ ইউনাইটেড যে চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারছে না! তবে ইউনাইটেড ছাড়তে হলে তো আগে নতুন ক্লাব খুঁজে পেতে হবে যারা চ্যাম্পিয়ন্স লিগে খেলেন, সেই নতুন ক্লাবটাই যে খুঁজে পাননি তিনি!

বায়ার্ন মিউনিখ, অ্যাটলেটিকো মাদ্রিদ, চেলসি, রিয়াল মাদ্রিদ থেকে শুরু করে দুই মিলান, কাদের কাছ থেকে প্রত্যাখ্যাত হননি তিনি! সে কারণেই দল ছাড়তে চেয়েও পারছেন না রোনালদো।

তাই ইউনাইটেডের জার্সি গায়েই চলতি মৌসুমে নামতে হচ্ছে তাকে। গত শনিবার ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যাচটা মোটেও ভালো কাটেনি তার। নিজে গোল পাননি, দল হেরেছে ৪-০ গোলে, যার ফলে রেড ডেভিলরা চলে গেছে প্রিমিয়ার লিগের তলানিতে।

রোনালদো এক কাণ্ড করে বসেছেন ম্যাচের শেষে। ম্যাচ শেষে দর্শকরা যখন অভিবাদন জানান দুই দলকে, তাতে সাধারণত খেলোয়াড়রা হাত তালি দিয়ে, কিংবা নেড়ে জবাব দেন। কিন্তু রোনালদোর তার কোনোটিই করেননি।

আর এতেই ইউনাইটেড তার ওপর চটেছে বেশ। স্কাই স্পোর্টস জানাচ্ছে, তাকে বলে দেওয়া হয়েছে যেন শিগগিরই তিনি তার স্বভাব বদলে নেন। না হলে চুক্তিটাই বাতিল করে দেওয়া হবে তার। অথচ গেল মাসেই রোনালদোর চাওয়ার বিপরীতে গিয়ে ইউনাইটেড বলছিল, পর্তুগিজ এই তারকা মোটেও বিক্রির জন্য নয়।

তার চুক্তি যদি শেষমেশ বাতিলই করে দেয় ইউনাইটেড, তাহলে বড় বিপদেই পড়বেন তিনি। এমনিতেই দল পাচ্ছেন না তিনি, এর ওপর এখন তার চুক্তি বাতিল হলে তৈরি হবে নতুন ক্লাব খোঁজার ঝক্কি!

যদিও শেষ কিছু দিনে ইংলিশ সংবাদ মাধ্যমে গুঞ্জন ছিল, ইউনাইটেড অনেক দিন ধরেই তার ওপর ক্ষুব্ধ। বিশেষ করে প্রাক মৌসুমে দলের সঙ্গে না থাকা, শেষ ম্যাচে যখন যোগ দিলেন, এরপর অর্ধেক ম্যাচ শেষ করে চলে যাওয়া নিয়ে।

সবকিছুর মিশেলে যদি রোনালদোর চাকরি শেষমেশ চলেই যায়, তাহলে অবশ্য চুক্তির পুরো অর্থটাই তাকে দিতে হবে রেড ডেভিলদের। যদি দুই পক্ষের সম্মতিতে এই পদক্ষেপ নেওয়া হয়, তাহলে অবশ্য পরিস্থিতি ভিন্নও হতে পারে।

 
Electronic Paper