Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
বাংলালিংক ও যুমনা ব্যাংককে লিগ্যাল নোটিশ

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাংলালিংক ও যুমনা ব্যাংককে লিগ্যাল নোটিশ

ডেস্ক রিপোর্ট
🕐 ৪:৫৩ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২২

বাংলালিংক ও যুমনা ব্যাংককে লিগ্যাল নোটিশ

চুক্তি ভঙ্গ করে বেআইনিভাবে ব্র্যান্ড ইমেজ ও ছবি ব্যবহার করার অভিযোগে মোবাইল অপারেটর বাংলালিংক ও বেসরকারি যমুনা ব্যাংককে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

রোববার (২৪ জুলাই) সাকিবের পক্ষে তার আইনজীবী ব্যারিস্টার আশরাফুল হাদী ডাকযোগে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন।

নোটিশে ৭ দিনের আলটিমেটাম দিয়ে বলা হয়েছে, এ সময়ের মধ্যে বাংলালিংক ও যমুনা ব্যাংকের এটিএম বুথসহ বিভিন্ন জায়গায় জাতীয় টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানের ছবি, ব্র্যান্ড, স্বাক্ষর সম্বলিত ছবি প্রত্যাহার করতে হবে। অন্যথায় আইনি পদক্ষেপ নেওয়া হবে..। সেই সঙ্গে ইমেজ ক্ষুণ্ন করায় প্রতিষ্ঠান দুটোর কাছ থেকে ৫ কোটি ৮০ লাখ ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার জন্য বলা হয়েছে।

জানা যায়, সাকিব আল হাসানের ব্র্যান্ড ইমেজটি নিজেদের ব্যবসায়িক কাজে সীমিত ব্যবহারের জন্য টেলিকম কোম্পানি বাংলালিংকের সঙ্গে ২০১৪ সালের ২১ জানুয়ারি চুক্তি হয়। এটা ২০১৬ সালের ২০ জানুয়ারি পর্যন্ত ব্যবহার করতে পারবে। কিন্তু এরপরও প্রতিষ্ঠানটি সাকিবের ব্র্যান্ড ছবি ব্যবহার করছে। এর প্রেক্ষিতে আইনি নোটিশ পাঠানো হয়।

 
Electronic Paper