বার্সার জন্য পথ চেয়ে ক্লান্ত ডি মারিয়া যাচ্ছেন জুভেন্টাসেই

ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ২৯ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বার্সার জন্য পথ চেয়ে ক্লান্ত ডি মারিয়া যাচ্ছেন জুভেন্টাসেই

ক্রীড়া ডেস্ক
🕐 ১১:৪০ পূর্বাহ্ণ, জুন ২৮, ২০২২

 বার্সার জন্য পথ চেয়ে ক্লান্ত ডি মারিয়া যাচ্ছেন জুভেন্টাসেই

বার্সেলোনার জন্য অপেক্ষা করে ত্যক্ত-বিরক্ত আনহেল ডি মারিয়া। তাই শেষ পর্যন্ত নিজের পরবর্তী গন্তব্য হিসেবে জুভেন্টাসকেই বেছে নিচ্ছেন।

পিএসজিকে আনুষ্ঠানিকভাবে বিদায় বলার আগে থেকেই জুভেন্টাসের সঙ্গে আলোচনা হচ্ছিল ডি মারিয়ার। তবে বার্সেলোনার আগ্রহের খবর জানার পর জুভেন্টাসের সঙ্গে সেই যোগাযোগে কিছুটা যতি টেনেছিলেন তিনি। তবে বার্সেলোনার তরফ থেকে এতদিনেও তাকে কোনো আনুষ্ঠানিক প্রস্তাব দেওয়া হয়নি। সাবেক এই রিয়াল মিডফিল্ডারও বার্সেলোনায় খেলার ব্যাপারে নিজের আগ্রহের কথা জানিয়েছিলেন।

তবে বার্সেলোনা তার ব্যাপারে আগ্রহের বিষয়টি এখনো কোনো প্রস্তাবের মাধ্যমে পরিস্কার করেনি। সেজন্য আবারও জুভেন্টাসের সঙ্গে ডি মারিয়ার আলোচনা গতি পেয়েছে। গোল.কম জানিয়েছে, এক বছরের চুক্তিতে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসে যোগ দিতে সম্মত হয়েছেন ডি মারিয়া।

চুক্তির দৈর্ঘ্য নিশ্চিত হলেও এখনো কিছু পেপারওয়ার্ক বাকি আছে। সেগুলো সম্পন্ন হলেই আসবে আনুষ্ঠানিক ঘোষণা। জুভেন্টাসের হয়ে আগামী মৌসুমটি হতে পারে ইউরোপিয়ান ফুটবলে তার শেষ মৌসুম। কারণ বেশ কিছুদিন ধরেই তার দেশ আর্জেন্টিনায় শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রালের হয়ে ক্যারিয়ারের ইতি টানার ইচ্ছের কথা বলে আসছেন তিনি। আগামী মৌসুম তুরিনে কাটিয়েই আর্জেন্টিনায় উড়াল দিতে পারেন তিনি। কয়েক দিন রোজারিও সেন্ট্রালের কোচের দায়িত্ব নিয়েছেন ডি মারিয়ার সাবেক সতীর্থ কার্লোস তেভেজ।

২০০৭ সালে পর্তুগিজ ক্লাব বেনফিকায় খেলে ইউরোপ যাত্রা শুরু হয়ে ডি মারিয়ার। এরপর খেলেছেন ইউরোপের নামী-দামী সব ক্লাবের হয়ে মাঠ মাতিয়েছেন; খেলেছেন রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড এবং পিএসজির মতো ইউরোপিয়ান জায়ান্টদের হয়ে।

 
Electronic Paper