‘বাকির লোভে নগদ পাওনা’ ঝুলিয়ে রাখলেন ডি মারিয়া

ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ২৯ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘বাকির লোভে নগদ পাওনা’ ঝুলিয়ে রাখলেন ডি মারিয়া

ক্রীড়া ডেস্ক
🕐 ১১:৫৬ পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২২

‘বাকির লোভে নগদ পাওনা’ ঝুলিয়ে রাখলেন ডি মারিয়া

পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করছেন না, চোখের জলে বিদায় জানিয়েছিলেন ক্লাবটিকে। সেই আনহেল ডি মারিয়াকে দলে পেতে চাইছে জুভেন্তাস। তবে বাকির লোভে সে নগদ পাওনা ঝুলিয়ে রাখছেন আর্জেন্টাইন এই তারকা। বার্সেলোনার প্রস্তাব আসবে বলে ইতালিয়ান জায়ান্টদের অপেক্ষায় রেখেছেন তিনি, জানাচ্ছে মার্কা।

চলতি দলবদলে বার্সেলোনার অনেকগুলো জায়গায় খেলোয়াড় চাই। উসমান দেম্বেলের সঙ্গে নতুন চুক্তির কথা এগোচ্ছে না। তাকে ধরে রাখতে ব্যর্থ হলে রাইট উইংয়েও খেলোয়াড় প্রয়োজন পড়বে ক্লাবটির। ডি মারিয়ার জায়গাটা হতে পারে সেখানেই। তবে সেটা অনেক যদি কিন্তুর পরে।

বার্সেলোনা বর্তমানে কথা চালিয়ে যাচ্ছে দেম্বেলের সঙ্গে। তবে সেটা আলোর মুখ না দেখার সম্ভাবনাই বেশি, খবর স্প্যানিশ সংবাদ মাধ্যমের।

দেম্বেলের সঙ্গে নতুন চুক্তি যদি শেষমেশ না-ই হয়, তখন বার্সেলোনার কথা চলবে লিডস ইউনাইটেডের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনিয়ার সঙ্গে। রাফিনিয়ার হাতে আর্সেনাল-টটেনহ্যামের মতো দল থেকে আসা বেশ কিছু প্রস্তাব আছে, তবে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড আছেন বার্সেলোনার অপেক্ষায়। এই ক্ষেত্রে সমস্যাটা হয়ে দাঁড়াতে পারে লিডস ইউনাইটেড কর্তৃপক্ষ। তারা কম করে হলেও ৭৫০ কোটি টাকা চায় তার জন্য।

রাফিনিয়াকে না আনতে পারলে তবেই ডি মারিয়ার দিকে মুখ ফেরাবে কাতালানরা। সেই আশাতেই ডি মারিয়া বসে আছেন। সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ডকে দলে ভেড়াতে জুভেন্তাস প্রাণপণ চেষ্টাই করছে।

তবে ৩৪ বছর বয়সী ডি মারিয়া কোনো তাড়াহুড়ো করতে চান না। ইতালিয়ান ক্লাবটির এই আগ্রহকে স্বাগত জানালেও সিদ্ধান্ত জানাতে একটু অপেক্ষা করতে চান। মার্কার অভিমত, ন্যু ক্যাম্প থেকে ফোনকলের আশাতেই জুভেন্তাসকে এমন অপেক্ষায় রেখেছেন তিনি।

ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আপাতত ছুটিটা উপভোগ করতে চান তিনি। ডি মারিয়ার কথা,‘জুভেন্তাস ইতালির সবচেয়ে বড় ক্লাব, যারা আমার প্রতি আগ্রহ দেখিয়েছে, তাদের মধ্যে জুভেন্তাস একটি। বর্তমানে আমি ভাবছি, কিন্তু আমার মূল মনোযোগটা পড়ে আছে পরিবারের সঙ্গে ছুটি কাটানোতেই।’

 
Electronic Paper