উইন্ডিজ যাওয়া হলো না সুজনের, ফিরে আসলেন কাতার থেকে

ঢাকা, শুক্রবার, ১২ আগস্ট ২০২২ | ২৮ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উইন্ডিজ যাওয়া হলো না সুজনের, ফিরে আসলেন কাতার থেকে

ক্রীড়া ডেস্ক
🕐 ১১:৩৮ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০২২

উইন্ডিজ যাওয়া হলো না সুজনের, ফিরে আসলেন কাতার থেকে

গত ৮ জুন উইন্ডিজের উদ্দেশে দেশ ছাড়েন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তার যাত্রা সঙ্গী হিসেবে ছিলেন তাইজুল ইসলাম আর মুস্তাফিজুর রহমান। বাকি দুইজন ক্যারিবীয় দ্বীপপুঞ্জে পৌঁছে গেলেও মাঝপথ থেকে দেশে ফিরে এসেছেন সুজন। শারীরিক অসুস্থতার কারণে কাতারের দোহা থেকে বাংলাদেশে এসেছেন তিনি।

ঢাকা পোস্টকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক পরিচালক বিষয়টির সত্যতা জানিয়ে বলেন, ‘সুজন ভাই ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার পথে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে কাতার থেকে দেশে ফিরে এসেছেন তিনি। ডাক্তারের পরামর্শে বর্তমানে নিজ বাসায় বিশ্রামে আছেন।’

জানা গেছে, উচ্চ রক্তচাপ আর ডায়াবেটিকসের সমস্যায় ভুগছেন সুজন। এজন্য উইন্ডিজের উদ্দেশে দেশ ছাড়লেও সেখানে যাওয়া হয়নি তার।

সুজনের পরিবর্তে বিসিবির পরিচালক ও বয়সভিত্তিক ক্রিকেটের প্রধান ওবেদ রশীদ নিজামকে উইন্ডিন পাঠাচ্ছে বোর্ড। সব ঠিক থাকলে আগামী বুধবার উড়াল ধরবেন তিনি। তবে বিপত্তিকর বেধেছে অন্যখানে। গত সপ্তাহে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ওবেদ রশীদ। তবে শারীরিকভাবে সুস্থ আছেন তিনি। করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এলে যাত্রা করবেন এই পরিচালক।

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ২০১৮ সালের পর আবার উইন্ডিজ সফরে গেছে বাংলাদেশ দল। যেখানে ২ টেস্টের সঙ্গে সমান ৩টি করে টি-টোয়েন্টি আর ওয়ানডে সিরিজ খেলবে সফরকারীরা। সাদা পোশাকের ফরম্যাট দিয়ে ১৬ জুন মাঠে গড়াবে দুই দলের লড়াই।

 
Electronic Paper