ক্রিকেট থেকে দূরে নিরবে নির্জনে কোহলি

ঢাকা, শুক্রবার, ১২ আগস্ট ২০২২ | ২৮ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ক্রিকেট থেকে দূরে নিরবে নির্জনে কোহলি

ক্রীড়া ডেস্ক
🕐 ১১:২৪ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০২২

ক্রিকেট থেকে দূরে নিরবে নির্জনে কোহলি

আইপিএলের পরেই ছুটি কাটাতে মালদ্বীপ যান ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলি। সঙ্গে আছেন স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা ও একমাত্র কন্যা ভামিকা।

রোববার (১২ জুন) সকালে মালদ্বীপের সমুদ্র সৈকত থেকে বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনুষ্কা। সন্ধ্যায় ছবি ভাগ করে নেন কোহলি।

ঘরের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলমান পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছেন না কোহলি। তাকে ফের দেশের জার্সিতে দেখা যাবে ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টন টেস্টে। করোনার ধাক্কায় গত মৌসুমে ইংল্যান্ডের বিরুদ্ধে একেবারে শেষ মুহূর্তে ম্যানচেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল ভারত।

গত সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে। বাতিল হওয়া ম্যানচেস্টার টেস্ট ১-৫ জুলাই হবে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে। এরপরেই ভারত-ইংল্যান্ড সীমিত ওভারের ক্রিকেটে ম্যাচ খেলবে।

হবে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে ম্যাচ। টেস্ট শেষ হওয়ার ঠিক দু’দিন পর ৭ জুলাই থেকে। ফর্মে ফেরার জন্য কোহলিকে একাধিক সাবেক ভারতী ক্রিকেটার পরামর্শ দিয়েছিলেন ক্রিকেট থেকে লম্বা ব্রেক নেয়ার। সেটাই করছেন তিনি।

 

 
Electronic Paper