ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পাইকগাছায় সুষ্ঠু ভোট চান ইউএনও

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
🕐 ৪:৩৫ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৯

খুলনার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন রোল মডেল হবে উল্লেখ করে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না বলেছেন, ‘সরকার ও নির্বাচন কমিশনের প্রত্যাশা একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন।’ গতকাল শনিবার সকালে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে থানা চত্বরে পুলিশ ও আনসার ভিডিপি সদস্যদর ব্রিফিং অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না বলেন, ‘সরকার ও নির্বাচন কমিশনের প্রত্যাশা অনুযায়ী নির্বাচনে ভোটাররা কোনো প্রকার বাধা ছাড়াই নির্ভয়ে, নির্বিঘ্নে সুন্দর পরিবেশে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। ভোটারদের ভয় পাওয়ার কারণ নেই। নির্বাচনের প্রতিটি কেন্দ্র নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে। সবাই উৎসবমুখর পরিবেশে ভোট দিবেন। ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করার দায়িত্ব আমাদের।’

তিনি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উদ্দশে বলেন, ‘প্রতিটি কেন্দ্রে ৩০ জনেরও অধিক সরকারি লোক দায়িত্বে থাকবেন। কেন্দ্রে শৃঙ্খলা ও চারশ গজের নিরাপত্তা নিশ্চিত করার সকল দায়িত্ব আপনাদের। আপনারা কেউ কারও বেআইনী কথা শুনবেন না। কোনো ফাঁদে পা দিবন না এবং গুজবে কান দিবেন না। প্রয়োজন হলে আইনানুগ শক্তি প্রয়োগ করবেন। তবুও একটি ব্যালট নয়, আধা ব্যালটও যেন অপব্যবহার না হয়। সর্বোচ্চ পেশাদারিত্ব নিয়ে দায়িত্ব পালন করুন। আমরা সকলে মিলে একবিন্দু রক্তপাত ও সংঘর্ষ ছাড়াই একটি সুন্দর মডেল নির্বাচন উপহার দিতে পারব।

এ সময় অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন, নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দীন, মোহাম্মদ ইব্রাহীম, পাইকগাছা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা ডা. মো. আব্দুল আউয়াল, র‌্যাব-৬ এর উপ-সহকারী পরিচালক মো. গোলবর, পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ, ওসি (তদন্ত) রহমত আলী, কপিলমুনি ফাঁড়ির ইনচার্জ সঞ্জয় ও ভারপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা আশালতা।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper