ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাসিরনগরে লড়াই হবে নৌকা-আনারসে

নাসিরনগর (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি
🕐 ৩:৪৭ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা নির্বাচনের মাঠে বিএনপি ও জাতীয় পার্টি নেই। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শুধু আওয়ামী লীগের প্রার্থীরাই প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে নির্বাচন নিয়ে সাধারণ ভোটারদের মাঝে তেমন কোনো উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে না।

নাসিরনগরে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সভাপতি ও প্রবীন রাজনীতিবিদি ডা. রাফি উদ্দিন আহমেদ দলীয় প্রতীক নৌকা এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও র্বতমান উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার বিদ্রোহী প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. রাফি উদ্দিন তার মতামত ব্যক্ত করে বলেন, আমি ৪৬ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। জীবনে কোনো দিন ভোটে দাঁড়াইনি। এবার দল আমাকে মনোনয়ন দিয়েছে।

আমিও বিশেষ কারণে দলীয় নেতাকর্মীদের অনুরোধে ভোটে দাঁড়িয়েছি। উপজেলা ও ইউনিয়নসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আমার সঙ্গে রয়েছেন। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

অপর দিকে বিদ্রোহী প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার বলেন, দলীয় কর্মকা- ছাড়াও এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ডে আমার যথেষ্ট ভূমিকা রয়েছে এবং দলীয় নেতাকর্মীসহ সাধারণ ভোটাররা আমার সঙ্গে রয়েছেন। নির্বাচনে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরুণ জ্যোতি ভট্টাচার্য (তালা), সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইনি ফয়েজ চিশতি (চশমা) ও স্বরজিত দাস (টিউবওয়েল)।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রভাষক রুবিনা আক্তার (কলস) ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না (প্রজাপতি) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা সবাই নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper