ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মুক্তাগাছার ওসি ক্লোজড

ময়মনসিংহ প্রতিনিধি
🕐 ৪:২০ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৯

উপজেলা নির্বাচনে দায়িত্বে অবহেলা ও সরকার দলীয় প্রার্থীর পক্ষ নেওয়াসহ বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে নির্বাচন কমিশনের নির্দেশে মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আহম্মেদ মোল্লাকে প্রত্যাহার করা হয়েছে। গত বুধবার তাকে মুক্তাগাছা থানা থেকে ময়মনসিংহ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। পুলিশ সুপার শাহ আবিদ হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনের নির্দেশে ওসিকে সাময়িকভাবে প্রত্যাহার করা হয়েছে।

গত ২২ মার্চ শুক্রবার আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকারের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনে স্থানীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক পৌর মেয়র আব্দুল হাই আকন্দ।

এরপর আনারস প্রতীকের পোস্টার ছিড়ে ফেলা, প্রচারণা ক্যাম্প ভাঙচুরসহ বিভিন্ন অভিযোগ এনে ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে তার সমর্থকরা শহরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি আটানী বাজার মোড়ে পৌঁছলে সেখানে নৌকার সমর্থকদের সঙ্গে ধাওয়া-পাল্ট ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কয়েকটি দোকান ভাঙচুরের ঘটনা ঘটে।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী অব্দুল হাই আকন্দ বলেন, ওসি আলী আহম্মেদ মোল্লা বিধি লঙ্ঘন করে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষ অবলম্বন করে আমার নেতাকর্মী ও সমর্থকদের হয়রানি করেন। আমি বাধ্য হয়ে তার বিরুদ্ধে অভিযোগ করি। তিনি নির্বাচন কমিশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নির্বাচনের বাকি প্রক্রিয়ায় সম্পূর্ণ সুষ্ঠু ও নিরপেক্ষতার দাবি জানান।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper