ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নোয়াখালীতে সংঘর্ষ

গোলাগুলি, চার গুলিবিদ্ধসহ আহত ৭

নোয়াখালী প্রতিনিধি
🕐 ৪:১৪ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৯

নোয়াখালীর কবিরহাট উপজেলায় নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলী ও স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী বিদ্রোহী) জেলা আওয়ামী লীগের সদস্য মো. আলা বক্স টিটুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে চারজন গুলিবিদ্ধসহ সাতজন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার কবিরহাট উত্তর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, উপজেলার পূর্ব ফতেহপুর গ্রামের নওয়াব আলীর ছেলে ইব্রাহিম খলিল (৪০), মফিজ উদ্দিনের ছেলে জয়নাল আবেদিন (৩৫), আবুল মিয়ার ছেলে মুন্সী বোবা (৩০) ও একই উপজেলার ঘোষবাগ গ্রামের সবুজ মিয়ার ছেলে মো. হাসান (১৮), এবং আহতরা হলেন, সদর উপজেলার মাইজদী গ্রামের ফজলুল হকের ছেলে রয়েল (৩২), পশ্চিম মাইজদী গ্রামের তরিকুল্যাহ পাটোয়ারীর ছেলে ইকবাল হোসেন (৪২) ও একই উপজেলার এওজবালিয়া ইউনিয়নের আবু মিয়ার ছেলে শরীফ হোসেন (২৯)। গুলিবিদ্ধসহ আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, গুলিবিদ্ধদের মধ্যে জয়নাল আবেদিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) টমাস বড়ুয়া জানান, কবিরহাট উত্তর বাজার থেকে নৌকা প্রার্থীর সমর্থনে একটি মিছিল নিয়ে জিরো পয়েন্টে পৌঁছলে, বিপরীত দিক থেকে স্বতন্ত্র প্রার্থী মো. আলা বক্স টিটুর সমর্থনে অন্য একটি মিছিল একই স্থানে মিলিত হয়। এতে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয় ও পরে সংঘর্ষ বাধে।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper