ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

যশোরে ৭৫ প্রার্থী চূড়ান্ত

সাতজনের মনোনয়ন প্রত্যাহার

যশোর প্রতিনিধি
🕐 ৫:৩৮ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০১৯

যশোরের বিভিন্ন উপজেলায় সাত প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। গত বুধবার শেষদিনে এক চেয়ারম্যানসহ ছয় প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেন। এর আগে ১০ মার্চ আরও এক প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এখন চূড়ান্ত লড়াইয়ে মাঠে থাকলেন ৭৫ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে ২১ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩০ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৪ জন প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

এদিকে, উপজেলা চেয়ারম্যান পদে সদর উপজেলায় শাহীন চাকলাদার একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন। আর শার্শায় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন করে প্রার্থী থাকায় তারাও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন।

আগামী ৩১ মার্চ যশোরের আট উপজেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ জন্য বুধবার ছিল প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন। এদিন চেয়ারম্যান পদে যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ ও ঝিকরগাছা উপজেলায় স্বতন্ত্র প্রার্থী নুরুল আমিন প্রার্থিতা প্রত্যাহার করেন।

এ ছাড়া, ভাইস চেয়ারম্যান পদে ঝিকরগাছার ইসমাইল হোসেন সরদার ও সৈয়দ ইমরানুর রশীদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেহেনা আক্তার পারভীন মনোনয়নপত্র প্রত্যাহার করেন। আর মণিরামপুর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দীন প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। প্রার্থিতা প্রত্যাহারের পর যশোরের আট উপজেলায় বর্তমানে চেয়ারম্যান পদে ২১ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩০ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৪ জন প্রতিদ্বন্দ্বিতায় আছেন।

শার্শা উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুজামান জানান, চতুর্থ ধাপের নির্বাচনে বর্তমান শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু, ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস ৪ মার্চ মনোনয়নপত্র জমা দেন। ১৩ মার্চ ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন। আর কোনো প্রার্থী না থাকায় তারা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper