ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাজমা পারভীন সুবিধায়

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি
🕐 ৩:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০১৯

ঠাকুরগাঁওয়ের হরিপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে আছেন প্রভাষক নাজমা পারভীন। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে সকলেই প্রভাষক নাজমা পারভীনকে উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দেখতে চাই। কারণ নেতাকর্মীদের সঙ্গে তার রয়েছে আত্মার সম্পর্ক। তার বিরুদ্ধে নেই কোনো দুর্নীতি ও টিআর-কাবিখা বন্টনের অনিয়মের অভিযোগ। আর্থিক অস্বচ্ছলতা না থাকায় তিনি সরকারি সম্পদ সঠিকভাবে বন্টন করেছেন বলেও মনে করেন এলাকাবাসী।

সাধারণ মানুষ জানান, উপজেলার কাঁঠালডাঙ্গীবাজার কৃষি কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক ও হরিপুর উপজেলার নয়নমনি নাজমা পারভীন ত্যাগী ও পরীক্ষিত নারী নেত্রী। উপজেলার কাঁঠালডাঙ্গীবাজার কৃষি কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম প্রধানের সহধর্মিনী প্রভাষক নাজমা পারভীকে হরিপুর উপজেলার উন্নয়নে বড় প্রয়োজন।

এলাকাবাসীর মতে, তার মতো ত্যাগী, নির্লোভ-নির্মোহ নেতা বতর্মান সময়ে খুঁজে পাওয়া কষ্টকর। বর্ণিল রাজনৈতিক জীবনে সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন তিনি। সমাজে রয়েছে তার বিশাল বড় অবদান। যেমন, মসজিদ উন্নয়ন, কবর স্থান উন্নয়ন, উপজেলার বিভিন্ন ছোট বড় রাস্তা উন্নয়ন, বিভিন্ন শিক্ষপ্রতিষ্ঠানে উন্নয়ন, চিকিৎসার জন্য বিভিন্ন সময়ে অসহায় মানুষের জন্য হাত বাড়িয়ে দেওয়াসহ সমাজ সেবায় অসংখ্য উল্লেখযোগ্য অবদান রেখেছেন এই নারী নেত্রী।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


Warning: Invalid argument supplied for foreach() in /home/www/kholakagojbd.com/post/details-page.php on line 228
Electronic Paper