অ্যাপের মাধ্যমে হবে কণ্ঠ পরিবর্তন

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অ্যাপের মাধ্যমে হবে কণ্ঠ পরিবর্তন

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক
🕐 ২:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২১

অ্যাপের মাধ্যমে হবে কণ্ঠ পরিবর্তন

বন্ধুদের সঙ্গে মজা করতে চান? চাইলেই নিজের কণ্ঠস্বর বদলে মজায় মেতে উঠতে পারবেন মোবাইল ফোনের মাধ্যমে। অ্যাপ স্টোরে এমন বেশ কিছু অ্যাপ রয়েছে, যাতে ফোনে কথা বলার সময় আপনার আওয়াজ পরিবর্তন করতে পারবেন। এরকম একটি অ্যাপ হল মেজিক্যাল কল – ভয়েজ চেঞ্জার অ্যাপ।

এই অ্যাপটি বর্তমানে গুগল প্লে স্টোরে রয়েছে। এটি আপনার ফোনে ডাউনলোড করে বন্ধুদের সাথে মজা করতে পারেন। পুরুষ/নারী, শিশু বা যেকোনো আওয়াজের কণ্ঠে কল করার সময় আপনার ভয়েস পরিবর্তন করতে পারবেন। এই অ্যাপটি আপনাকে কল করার সময়ও ভয়েস পরিবর্তন করার সুবিধা দেয়। কল চলাকালীনই আপনি ক্রমাগত আপনার ভয়েস বিভিন্ন লোকের কণ্ঠে পরিবর্তন করতে পারবেন।

এই অ্যাপের মাধ্যমে, আপনি কল চলাকালীন অন্যান্য ব্যবহারকারীদের কাছে ট্রাফিক জ্যাম, সঙ্গীত কনসার্টের মতো ব্যাকগ্রাউন্ডের শব্দও শুনাতে পারবেন।

সাইন আপ করার পরে প্রথমবার ব্যবহারকারীকে কিছু বিনামূল্যে ক্রেডিট দেওয়া হয়। এই ক্রেডিটগুলির সাহায্যে আপনি কাউকে কল করতে পারবেন এবং কল চলাকালীন ভয়েস পরিবর্তন করতে পারবেন। ক্রেডিট মেয়াদ শেষ হওয়ার পরে, আপনাকে ক্রেডিট কিনতে হবে। এ জন্য অ্যাপটিতে অনেক ধরনের সাবস্ক্রিপশন পদ্ধতি রযেছে। তারপর আপনাকে টাকা দিয়েই ব্যবহার করতে হবে অ্যাপটির সেবা।

সূত্র: আজতাক বাংলা

 
Electronic Paper