রিয়েলমির সি২৫ওয়াই ফোনে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

ঢাকা, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ৬ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রিয়েলমির সি২৫ওয়াই ফোনে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

খোলা কাগজ ডেস্ক
🕐 ১১:৩২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২১

রিয়েলমির সি২৫ওয়াই ফোনে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

সাশ্রয়ী মূল্যে নতুন স্মার্টফোন নিয়ে এসেছে চীনের অন্যতম প্রযুক্তি প্রতিষ্ঠান রিয়েলমি। সি সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে সি২৫ওয়াই স্মার্টফোনে শুধু ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা দেয়া হয়েছে। জানা গেছে, স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দেয়া হয়েছে। এর পাশাপাশি ফোনটিতে রিয়েলমি আর এডিমন ইন্টারফেস দেয়া হয়েছে। এতে ডুয়াল ন্যানো সিম ব্যবহার করা যাবে।

এছাড়া স্মার্টফোনটিতে অক্টা-কোর ইউনিসক টি৬১০ প্রসেসর, ৪ জিবি এলপিডিডিআরফোরএক্স র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। মাইক্রোএসডি কার্ড ব্যবহারের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ছবি তোলা ও ভিডিও ধারণের জন্য রিয়েলমি সি২৫ওয়াই স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেয়া হয়েছে। প্রথমেই ১.৮ ফোকাল লেংথের ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা দেয়া হয়েছে। এরপর ২.৪ ফোকাল লেংথের ২ মেগাপিক্সেলের ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের মাইক্রো ক্যামেরা রয়েছে।

স্মার্টফোনটিতে ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা দেয়া হয়েছে। বাজারে গ্লেসিয়ার ব্লু ও মেটাল গ্রে এ দুই রঙে স্মার্টফোনটি পাওয়া যাবে। এর ৪/৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ১২ হাজার থেকে ১৭ হাজার টাকার মধ্যে এবং ৪/১২৮ জিবির দাম ১৪ হাজার থেকে ২০ হাজার টাকার মধ্যে।

 

 
Electronic Paper