ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য বাংলালিংকের ‘ডিজিরেভোলিউশন’ শুরু

নিজস্ব প্রতিবেদক
🕐 ৫:৫৫ অপরাহ্ণ, আগস্ট ০৯, ২০২১

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য বাংলালিংকের ‘ডিজিরেভোলিউশন’ শুরু

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ভার্চুয়াল স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম ডিজিরেভোলিউশন শুরু করেছে বাংলালিংক। ১২ সপ্তাহব্যাপী প্রোগ্রামটি ছাত্রছাত্রীদের দক্ষতা বৃদ্ধিতে সহায়তা করবে। বাছাইকৃত শিক্ষার্থীরা এই উদ্যোগের আওতায় বাংলালিংক-এর অভিজ্ঞ পেশাদারদের তত্ত্বাবধানে বিভিন্ন ভার্চুয়াল লার্নিং সেশনে অংশগ্রহণ করবে। সেশনগুলিতে বিজনেস ইন্টেলিজেন্স ও অ্যানালাইসিস, ডিজিটাল মার্কেটিং, কনটেন্ট মার্কেটিং, অ্যাজাইল প্রজেক্ট ম্যানেজমেন্ট ইত্যাদি গুরুত্বপূর্ণ পেশাগত বিষয়ের উপর প্রশিক্ষণ দেওয়া হবে। প্রতিটি সেশন শেষে অংশগ্রহণকারীদের মূল্যায়নের ব্যবস্থাও থাকবে এই প্রোগ্রামে।

বাংলালিংক-এর চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ বলেন, মেধাবী তরুণদের প্রতিভার প্রতি আমাদের আস্থা রয়েছে। ভবিষ্যতের জন্য উপযুক্ত জনশক্তি সৃষ্টির লক্ষ্যে আমরা তাদেরকে আধুনিক প্রশিক্ষণের সুযোগ দিতে চাই। এবার আমরা শুরু করছি ডিজিরেভোলিউশন, যার মাধ্যমে তারা অ্যানালিটিক্স, ডিজিটাল মার্কেটিং, কনটেন্ট মার্কেটিং ও অ্যাজাইল প্রজেক্ট ম্যানেজমেন্টের উপর প্রযুক্তিভিত্তিক প্রশিক্ষণ পাবে।

তিনি বলেন, বর্তমানে চাকরির বাজারে এসব বিষয়ের অনেক চাহিদা রয়েছে। বাংলালিংক-এর অভিজ্ঞ পেশাজীবিদের প্রশিক্ষণ অংশগ্রহণকারীদের দক্ষতা বৃদ্ধিতে অবশ্যই ভূমিকা রাখবে। প্রযুক্তির মাধ্যমে তরুণদের ক্ষমতায়নের উদ্দেশ্যে এই ধরনের উদ্যোগ গ্রহণ করতে থাকবে বাংলালিংক।

 
Electronic Paper